Steve Smith: ৫৫ মিনিট হোটেলের লিফটে আটকে স্টিভ স্মিথ

Ashes Series: অ্যাসেজ জিতে এখন বেশ ফুরফুরে মেজাজে অস্ট্রেলিয়া শিবির। ৫ তারিখ থেকে সিডনিতে শুরু হবে চতুর্থ টেস্ট। পাঁচ ম্যাচের সিরিজে ইংল্যান্ডকে হোয়াইট ওয়াশ করাই এখন একমাত্র লক্ষ্য অজিদের। ইংল্যান্ড শিবিরের আত্মবিশ্বাস দুমরে গেছে।

Steve Smith: ৫৫ মিনিট হোটেলের লিফটে আটকে স্টিভ স্মিথ
লিফট থেকে বেড়িয়ে আসছেন স্টিভ স্মিথ। Pics Courtesy: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:20 PM

মেলবোর্ন: করোনা ডাল পালা বিস্তার করতে শুরু করেছে অ্যাসেজের (Ashes Series) মঞ্চে। ম্যাচ রেফারি ডেভিড বুনের পর অস্ট্রেলিয়ার (Australia) ক্রিকেটার ট্রেভিস হেড করোনা সংক্রমিত। এর মাঝেই ৫৫ মিনিট লিফটে আইসোলেশনে অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক স্টিভ স্মিথ (Steve Smith)। ঘটনা বৃহস্পতিবারের। লবি থেকে নিজের ঘরে ফিরছিলেন স্টিভ স্মিথ। লিফট তাঁর ফ্লোরে এলেও দরজা খুলছিল না। ভয় না পেয়ে স্টিভ সোশ্যাল মিডিয়ায় লাইভ শুরু করেন। লিফটে আটকে (stuck in lift) থাকার অভিজ্ঞতা শেয়ার করতে শুরু করেন সবার সঙ্গে। ততক্ষণে অ্যালার্ম বাটন প্রেস করেছেন। স্মিথের লাইভ দেখে লিফটের দরজার সামনে হাজির সতীর্থ মার্নস লাবুসেন (Marnus Labuschagne)। দরজার ফাঁক দিয়ে বন্ধুকে চকলেটও দেন লাবুসেন। এদিকে তখন দরজা খোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন হোটেলের কর্মীরা।

৫৫ মিনিটের লড়াইয়ের পর খোলা সম্ভব হয় লিফটের দরজা। করতালি দিয়ে তাঁকে স্বাগত জানান লাবুসেন। বিরক্ত হচ্ছিলেন। কিন্তু কিছু করার নেই। তাই সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে অভিজ্ঞতা শেয়ার করাই ছিল একমাত্র উপায়। লিফটে থেকে বেড়িয়ে এসে স্টিভ বলছেন, “যে ভাবে বিকেলটা প্ল্যান করেছিলেন সেভাবে কাটল না। শেষ পর্যন্ত নিজের ঘরে ফিরতে পেরেছি। একটা সময় মনে হচ্ছিল লিফট থেকে বেড়িয়ে আসতেই পারব না।”

অ্যাসেজ জিতে এখন বেশ ফুরফুরে মেজাজে অস্ট্রেলিয়া শিবির। ৫ তারিখ থেকে সিডনিতে শুরু হবে চতুর্থ টেস্ট। পাঁচ ম্যাচের সিরিজে ইংল্যান্ডকে হোয়াইট ওয়াশ করাই এখন একমাত্র লক্ষ্য অজিদের। ইংল্যান্ড শিবিরের আত্মবিশ্বাস দুমরে গেছে। তাই কোনও ভাবেই এই সুযোগটা হাতছাড়া করতে চায় না কামিন্সের দল। সিরিজে যদিও খুব একটা ছন্দে নেই স্টিভ স্মিথ নিজে। দ্বিতীয় টেস্টে কামিন্স না থাকায় দলকে নেতৃত্ব দিয়েছেন। ক্যাপ্টেন্সিতে মরচে না ধরলেও, ব্যাট হাতে খুব একটা ছন্দে নেই। লিফটে থেকে বেড়িয়ে এসে ফর্মে ফেরাই এখন একমাত্র লক্ষ্য হতে পারে স্টিভ স্মিথের।

আরও পড়ুন : Sourav Ganguly: বর্ষশেষে বাড়ি ফিরলেন মহারাজ