Brett Lee: বিধ্বংসী ইয়র্কারে ছেলেকে ক্লিন বোল্ড ব্রেট লি-র

বাড়ির সামনেই ছেলের সঙ্গে খেলছিলেন ব্রেট লি (Brett Lee)। আর সেখানেই ছেলেকে ইয়র্কার ডেলিভারিতে ক্লিন বোল্ড করলেন তিনি। যে ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায়। ব্রেট লি-র এই ডেলিভারি দেখে চুপ থাকতে পারেননি ক্রিকেট অনুরাগীরাও। অনেকে বলছেন ডেলিভারিটা ঘণ্টায় ১৫০ কিলোমিটার।

Brett Lee: বিধ্বংসী ইয়র্কারে ছেলেকে ক্লিন বোল্ড ব্রেট লি-র
ব্রেট লি। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 4:58 PM

সিডনি: ক্রিকেটজীবনে কাউকে রেয়াত করতেন না। বিশ্বের তাবড় তাবড় ব্যাটারদের ঘায়েল করেছেন বিষাক্ত বাউন্সারে। কখনও ইয়র্কারে ছিটকে দিয়েছেন বিশ্বের সেরা ব্যাটারদের উইকেট। দেশের হয়ে দু’বার বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছেন। পেশাদার জগত্‍ থেকে সরে দাঁড়ালেও বল দেখলে এখনও লোভ সামলাতে পারেন না। উল্টো দিকে ব্যাট হাতে যেই থাকুক, বল হাতে আগুন ঝরানো তাঁর অভ্যাস। বিধ্বংসী ইয়র্কারে নিজের ছেলের উইকেট উড়িয়ে দিলেন ব্রেট লি (Brett Lee)।

বাড়ির সামনেই ছেলের সঙ্গে খেলছিলেন ব্রেট লি (Brett Lee)। আর সেখানেই ছেলেকে ইয়র্কার ডেলিভারিতে ক্লিন বোল্ড করলেন তিনি। যে ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায়। ব্রেট লি-র এই ডেলিভারি দেখে চুপ থাকতে পারেননি ক্রিকেট অনুরাগীরাও। অনেকে বলছেন ডেলিভারিটা ঘণ্টায় ১৫০ কিলোমিটার। ৪৫ বছরের লি-কে পুরনো মেজাজে দেখে অবাক কেউ কেউ। আবার কেউ কেউ বললেন, এখনই ফেরানো হোক জাতীয় দলে।

ক্রিকেটজীবনে ঘণ্টায় ১৪০ থেকে ১৫০ কিলোমিটারে বল করতেন ব্রেট লি। সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) থেকে ব্রায়ান লারা (Brian Lara)- বিশ্বের সেরা সেরা ব্যাটারদের চমকে দিতেন। ১৩ বছরের দীর্ঘ ক্রিকেটজীবনে সব ধরণের ফরম্যাট মিলিয়ে মোট ৭১৮ উইকেট সংগ্রহ করেছেন ব্রেট লি।

আরও পড়ুন: Steve Smith: ৫৫ মিনিট হোটেলের লিফটে আটকে স্টিভ স্মিথ