T20 World Cup 2021 Afghanistan vs Scotland Live Streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন টি-২০ বিশ্বকাপে আফগানিস্তান বনাম স্কটল্যান্ডের ম্যাচ

শারজায় মুখোমুখি মহম্মদ নবির আফগানিস্তান (Afghanistan) এবং কাইল কোয়ের্টজারের স্কটল্যান্ড (Scotland)।

T20 World Cup 2021 Afghanistan vs Scotland Live Streaming: জেনে নিন কখন কীভাবে দেখবেন টি-২০ বিশ্বকাপে আফগানিস্তান বনাম স্কটল্যান্ডের ম্যাচ
আফগানিস্তান বনাম স্কটল্যান্ড
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 9:53 AM

শারজা: টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) সুপার-১২-এর তৃতীয় দিন মুখোমুখি হতে চলেছে মহম্মদ নবির আফগানিস্তান (Afghanistan) এবং কাইল কোয়ের্টজারের স্কটল্যান্ড (Scotland)। স্কটদের বিরুদ্ধে এ বারের বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছে রশিদ খানরা। টেস্ট কিংবা ওয়ান ডে-তে না হলেও টি-টোয়েন্টি ক্রিকেটে আফগানিস্তান টিম যে কোনও সময় চমকে দিতে পারে। মহম্মদ নবি, মুজিব জার্দানরা কুড়ি-বিশের ক্রিকেটে জায়েন্ট কিলার। ঝড় তোলা থেকে পিচ থেকে ঘূর্ণি আদায় করে নেওয়া, সবই থাকে আফগানদের ম্যাচে। কিন্তু সবচেয়ে জরুরি হল ধারাবাহিকতা। এই বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই সেটা পাওয়ার চেষ্টা করবেন রশিদরা। যোগ্যতা পর্বে স্কটল্যান্ড যা ক্রিকেট খেলেছে, তাতে কিন্তু কাইল কোয়ের্টজের টিমকে হালকা নেওয়া কঠিন। বাংলাদেশের মতো টিমকে হারিয়েছে তারা। নতুন বলে ব্র্যাডলি হিল, জস ডেভির মতো বাঁ হাতি স্পিনার মার্ক ওয়াট বেশ নজর কেড়েছেন।

হেড টু হেডে নজর দিকে দেখা যায় আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ৬ বার মুখোমুখি হয়েছে দুই দল। যার মধ্যে ৬ বারই জিতেছে আফগানরা। এর মধ্যে টি-২০ বিশ্বকাপের মঞ্চে এক বারই সাক্ষাৎ হয়েছে দুই দলের। সেই সাক্ষাৎেও শেষ হাসি ফুটেছিল আফগানদের মুখে। শারজায় আজ কোন দল করবে বাজিমাত সেদিকে নজর থাকবে।

আফগানিস্তান বনাম স্কটল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি কবে হবে?

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান বনাম স্কটল্যান্ড ম্যাচটি আজ সোমবার (২৫ অক্টোবর) হবে।

আফগানিস্তান বনাম স্কটল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি কোথায় হবে?

আফগানিস্তান বনাম স্কটল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি শারজা ক্রিকেট স্টেডিয়ামে হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান বনাম স্কটল্যান্ড ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে আফগানিস্তান বনাম স্কটল্যান্ড ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭.৩০ মিনিটে। ম্যাচের আগে ৭টায় টস হবে।

কোথায় দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান বনাম স্কটল্যান্ড ম্যাচের লাইভ স্ট্রিমিং?

টি-২০ বিশ্বকাপে আফগানিস্তান বনাম স্কটল্যান্ড ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়াও দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন টি-২০ বিশ্বকাপ ম্যাচের লাইভ স্ট্রিমিং।

আরও পড়ুন: T20 World Cup 2021: শাহিনের স্পেলটাই টিমের বিশ্বাস তৈরি করে দিয়েছিল, বলছেন বাবর