Virat Kohli: ম্যাচ হারলে কি আর খাওয়া যায়? বিরাট কোহলি যা বললেন সবাই শুনে থ

RCB, IPL 2024: আচ্ছা আপনারা কী জানেন আইপিএলের (IPL) কোনও টিমের ক্রিকেটাররা ম্যাচ হারার পর কী করেন? ম্যাচ হারলে তাঁরা কি আর খাবার খেতে পারেন? এই সব কথা আর পাঁচটা সাধারণ মানুষের জানার কথা নয়। এ বার সেই সিক্রেট জানালেন, আরসিবির প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)।

Virat Kohli: ম্যাচ হারলে কি আর খাওয়া যায়? বিরাট কোহলি যা বললেন সবাই শুনে থ
ম্যাচ হারলে কি আর খাওয়া যায়? বিরাট কোহলি যা বললেন সবাই শুনে থImage Credit source: PTI
Follow Us:
| Updated on: May 04, 2024 | 5:54 PM

কলকাতা: পেট ভালো থাকলে মন, শরীর দুটোই ভালো থাকে। প্রায়শই এমন কথা বলা হয়। আচ্ছা আপনারা কী জানেন আইপিএলের (IPL) কোনও টিমের ক্রিকেটাররা ম্যাচ হারার পর কী করেন? ম্যাচ হারলে তাঁরা কি আর খাবার খেতে পারেন? এই সব কথা আর পাঁচটা সাধারণ মানুষের জানার কথা নয়। এ বার সেই সিক্রেট জানালেন, আরসিবির (RCB) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। সম্প্রতি আরসিবির এক অনুষ্ঠানে কিং কোহলি জানান, ম্যাচ হারলে তাঁদের টিম ডিনার কেমন হয়।

বিরাট কোহলি রাখঢাক করে কথা বলেন না। যে কারণে, হাসতে হাসতে সত্যি কথাই বলে ফেলেছেন। একটা ম্যাচের পর মাঠের ঘটনা সেখানেই ফেলে যাওয়ার কথা উল্লেখ করেছেন কোহলি। ভাইরাল হওয়া ভিডিয়োতে কোহলিকে বলতে শোনা যায়, ‘ম্যাচের পর আর কোনও দোষ থাকে না। জমিয়ে খেতেই পারি।’

সেই অনুষ্ঠানে বিরাট কোহলির পাশেই বসেছিলেন দলের বোলার মহম্মদ সিরাজ এবং আরসিবির অধিনায়ক ফাফ ডু’প্লেসি। এরপর বিরাট তাঁর সতীর্থ মহম্মদ সিরাজকে উদ্দেশ্য করে বলেন, ‘এই বিষয়টা জোরে বোলারদের জন্য। ওদের তো ৪ ওভার বল করতেই হয়। (হাসতে হাসতে বলেন) আমাদের তো এক বলেও ম্যাচ শেষ হতে পারে। তাই আমরা দেখি কী খেতে পারি আর কী পারি না। কিন্তু বোলারদের জন্য এটা সহজ। ওরা জানে ওদের ২৪টা বল করতেই হবে।’

বিরাট কোহলির কথা থেকে পরিষ্কার, তিনি বলতে চান ব্যাটাররা ১ টা বল খেলেও আউট হয়ে যেতে পারেন। কিন্তু বোলারদের ক্ষেত্রে বিষয়টা আলাদা। তাই বোলারদের ক্ষেত্রে খাবারের ওপর একটা নিয়ন্ত্রণ করতেই হয়। উল্লেখ্য, আজ শনিবার সন্ধে সাড়ে সাতটায় গুজরাট টাইটান্সের বিরুদ্ধে রয়েছে আরসিবির ম্যাচ। এর আগে জোড়া ম্যাচ জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এ বার দেখার এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আজ রাতে কোন টিম করে বাজিমাত।