Virender Sehwag: ছক্কা হাঁকাতে বীরু এ বার রাজনীতির ময়দানে? বড় চমক কংগ্রেসের

Haryana Assembly Elections 2024: আসলে হরিয়ানা বিধানসভা নির্বাচনে একাধিক ক্রীড়া ব্যক্তিত্বকে কংগ্রেস টিকিট দিয়েছে। তার মধ্যে তোশাম কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী অনিরুদ্ধ চৌধুরী। তিনি ক্রিকেটের সূত্রেই বীরুর পরিচিত।

Virender Sehwag: ছক্কা হাঁকাতে বীরু এ বার রাজনীতির ময়দানে? বড় চমক কংগ্রেসের
ছক্কা হাঁকাতে বীরু এ বার রাজনীতির ময়দানে? বড় চমক কংগ্রেসেরImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 5:27 PM

কলকাতা: বাইশ গজে বীরেন্দ্র সেওয়াগ (Virender Sehwag) কতটা বিধ্বংসী সকলের জানা। আর রাজনীতির ময়দানে? এই প্রশ্নটা শুনে অনেকেই চমকে যেতে পারেন। কারণ বীরেন্দ্র সেওয়াগের সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। কিন্তু সেই বীরুকেই এ বার দেখা গিয়েছে হরিয়ানায় ভোট (Haryana Assembly Elections) প্রচারে। এরপর অনেকের মনে প্রশ্ন জেগেছে, তা হলে ভারতের প্রাক্তন ক্রিকেটার কি এ বার রাজনীতিতে নাম লেখাচ্ছেন? আপাতত সেই সম্ভবনা দেখা যাচ্ছে না। কারণ, নজফগড়ের নবাব কংগ্রেস প্রার্থীর প্রচার সভায় অংশ নিয়েছিলেন।

আসলে হরিয়ানা বিধানসভা নির্বাচনে একাধিক ক্রীড়া ব্যক্তিত্বকে কংগ্রেস টিকিট দিয়েছে। তার মধ্যে তোশাম কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী অনিরুদ্ধ চৌধুরী। তিনি ক্রিকেটের সূত্রেই বীরুর পরিচিত। আসলে অনিরুদ্ধর বাবা রণবীর সিং মহেন্দ্র প্রাক্তন বিসিসিআই সভাপতি। সেই সুবাদেই অনিরুদ্ধর সঙ্গে পরিচয় ভারতের প্রাক্তন তারকার।

এক ভিডিয়ো বার্তায় বীরেন্দ্র সেওয়াগ বলেন, ‘ওকে আমি বড় ভাইয়ের মতো মনে করি। ওর বাবা রণবীর সিং মহেন্দ্র প্রাক্তন বিসিসিআই সভাপতি। তিনি আমাকে অনেক সাহায্য করেছিলেন। আর এখন ওর (অনিরুদ্ধর) কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই আমার মনে হয়েছে এই সময় ওকে সাহায্য করা দরকার। আমি তোশামের মানুষদের বলব অনিরুদ্ধ চৌধুরীকে ভোট দিয়ে জেতান।’

এই খবরটিও পড়ুন

৪৮ বছরের অনিরুদ্ধের বাবা রণবীর এক সময় যেমন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ছিলেন, তেমনই তিনি কংগ্রেসের বিধায়কও হয়েছিলেন। অনিরুদ্ধের দাদু ছিলেন প্রয়াত বংশীলাল। তিনি চার বার হরিয়ানার মুখ্যমন্ত্রী হয়েছিলেন। এ বার অনিরুদ্ধর লড়াই তাঁরই তুতো বোন শ্রুতি চৌধুরীর সঙ্গে। তিনি হরিয়ানার তোশামে বিজেপি প্রার্থী। এ বার দেখার দাদা না বোন, কে তোশাম কেন্দ্রে বাজিমাত করতে পারেন।