দুবাই ওপেন থেকে নাম তুললেন রাফা

চোটের কারণে স্পেনের এটিপি কাপে (ATP Cup) না খেললেও বছরের প্রথম গ্র্যান্ড স্লামে খেলেছিলেন। চোট নিয়েই তিনি (Rafael Nadal) কোয়ার্টার ফাইনালেও পৌঁছেছিলেন।

দুবাই ওপেন থেকে নাম তুললেন রাফা
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Mar 11, 2021 | 2:42 PM

দুবাই: কোমরের চোটের কারণে দুবাই ওপেনে (Dubai Open) খেলবেন না বিশ্বের দু’নম্বর রাফায়েল নাদাল (Rafael Nadal)। বৃহস্পতিবার টুইটারে এমনটাই জানালেন স্প্যানিশ টেনিস তারকা। দুবাই ওপেনের (Dubai Duty Free Tennis Championships) পক্ষ থেকে তাঁকে ওয়াইল্ড কার্ড এন্টির (wild card entry) আমন্ত্রন জানানো হয়। কিন্তু রাফা সেই প্রস্তাবে রাজি হননি।

আরও পড়ুন: ১৩ মাস পরে কোর্টে ফিরে জয় ফেডেরারের

টুইটারে রাফা লেখেন, “আমাকে দুবাই ওপেনে অংশগ্রহণ করার ওয়াইল্ড কার্ড আমন্ত্রন জানানোর জন্য, আমি দুবাই ডিউটি ফ্রি টেনিস চ্যাম্পিয়নশিপের কর্তৃপক্ষদের ধন্যবাদ জানাই। সত্যি আশা করেছিলাম, আমি খেলতে যেতে পারব। কিন্তু আমি এখনও খেলার জন্য তৈরি নই। আরও একবার ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রন জানানোর জন্য। টুর্নামেন্টের জন্য আমার শুভকামনা রইল।”

তিনি টুর্নামেন্টের পরিচালকের উদ্দেশে লেখেন, “টুর্নামেন্টের পরিচালক সালহা তালাককে আমি বিশেষভাবে ধন্যবাদ জানাতে চাই। এই করোনা মহামারির সময়, আমরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। তা সত্ত্বেও তিনি আমাকে নিরাপদে দুবাই নিয়ে যাওয়ার যে বন্দোবস্ত করেছিলেন তার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে লিভারপুল

চোটের কারণে স্পেনের এটিপি কাপে না খেললেও বছরের প্রথম গ্র্যান্ড স্লামে খেলেছিলেন। চোট নিয়েই তিনি কোয়ার্টার ফাইনালেও পৌঁছেছিলেন। কিন্তু, মেলবোর্ন পার্কে স্টেফানি তিতিপাসের কাছে হেরে বিদায় নিতে হয়েছিল ২০টি গ্র্যান্ড স্লামের মালিককে।