চ্যাম্পিয়ন্স লিগের জন্য গোয়াকে ভেনু বাছল এএফসি

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ (AFC Champions League) খেলার জন্য মুখিয়ে রয়েছে গোয়া (Goa)। এ বারের আইএসএলে (ISL) সেমিফাইনাল (Semi final) থেকে বিদায় নিতে হয়েছে তাদের। কিন্তু টিমের পারফরম্যান্স অত্যন্ত ভালো।

চ্যাম্পিয়ন্স লিগের জন্য গোয়াকে ভেনু বাছল এএফসি
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: Mar 11, 2021 | 3:40 PM

কলকাতা: অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ হয়েছে। মেয়েদের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপও হবে। তারই মধ্যে ভারতের (India) মুকুটে আরও একটা পালক। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের (AFC Champions League) জন্য গোয়াকে (Goa) ভেনু বাছল এএফসি। ১৪-২০ এপ্রিলের মধ্যে ই গ্রুপের সব ম্যাচ হবে সেখানে।

গতবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগ (AFC Champions League) খেলার ছাড়পত্র পেয়েছে এফসি গোয়া (FC Goa)। তারা ছাড়াও ইরানের পার্সেপোলিস, কাতারের আল-রিয়ান খেলবে। যোগ্যতা অর্জনকারী প্লে-অফ খেলে মূলপর্বে উঠবে আরও একটি টিম। করোনার (COVID-19) কারণে পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। তাই হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ আয়োজন করার জায়গায় নেই এএফসি। এই কারণে ১০ গ্রুপ লিগের ম্যাচের জন্য ১০ ভেনু বেছেছে এশিয়ান ফুটবল ফেডারেশন।

আরও পড়ুন: দুবাই ওপেন থেকে নাম তুললেন রাফা

বৃহস্পতিবার ভেনু ঘোষণা করার পর এএফসির সচিব ডাটো উইন্ডসর জন বলেছেন, ‘সদস্য দেশগুলো এই কঠিন পরিস্থিতিতেও গ্রুপ লিগের ম্যাচ আয়োজন করার জন্য আগ্রহ প্রকাশ করেছে।’

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য মুখিয়ে রয়েছে গোয়া। এ বারের আইএসএলে সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছে তাদের। কিন্তু টিমের পারফরম্যান্স অত্যন্ত ভালো। যা এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে সেরা দেওয়ার জন্য মোটিভেট করছে তাদের।