Lionel Messi: পিএসজি অধ্যায়ে ইতি টানতে চলেছেন মেসি?

PSG: আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi) নাকি আর পিএসজিতে (PSG) থাকতে চান না। জানা গিয়েছে, ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি বাড়ানোর আর কোনও ইচ্ছাই নেই আর্জেন্টাইন তারকার।

Lionel Messi: পিএসজি অধ্যায়ে ইতি টানতে চলেছেন মেসি?
পিএসজি অধ্যায়ে ইতি টানতে চলেছেন মেসি?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 2:05 PM

প্যারিস: আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি (Lionel Messi) নাকি আর পিএসজিতে (PSG) থাকতে চান না। জানা গিয়েছে, ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তি বাড়ানোর আর কোনও ইচ্ছাই নেই আর্জেন্টাইন তারকার। বরং প্যারিস ছেড়ে ছেলেবেলার ক্লাব বার্সেলোনাতেই ফিরতে পারেন তিনি। এমনই দাবি করছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলি। পাশাপাশি কাতালান ক্লাবও মেসিকে ফিরে পেতে চায়। যে কারণে, তাঁকে দলে ফেরানোর জন্য ঝাঁপাচ্ছে বার্সেলোনাও (Barcelona)। অন্যান্য ক্লাবের মধ্যে ইন্টার মিলান, নিউওয়েলস ওল্ড বয়েজ এমনকি সৌদি আরবের অন্যতম জনপ্রিয় ক্লাব আল হিলালও মেসিকে দলে নিতে উৎসাহী। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো জানিয়েছেন, পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে রাজি নন আর্জেন্টাইন সুপারস্টার মেসি। তিনি বলেন, “পিএসজির সঙ্গে মেসি নিজের চুক্তি আর বাড়াতে চাইছেন না। শুধু তাই নয়, প্যারিস ভিত্তিক এই ক্লাবের সঙ্গে আর চুক্তি নবীকরণ করতেও ইচ্ছুক নন মেসি। কাতার বিশ্বকাপে জয় তাঁর চিন্তাধারাকে বদলে দিয়েছে, কারণ তিনি অদূর ভবিষ্যতের জন্যও অন্যান্য জিনিস নিয়ে চিন্তা করছেন।”

কাতার বিশ্বকাপের পর থেকেই শোনা গিয়েছিল, পিএসজি মেসির সঙ্গে চুক্তি বাড়াতে চাইছে। এমনিতে মেসির সঙ্গে প্যারিসের এই ক্লাবটির চুক্তি ছিল ৩০ জুন অবধি। কাতার বিশ্বকাপের পর জানা গিয়েছিল, মেসিও পিএসজির সঙ্গে চুক্তি বাড়ানোর জন্য মৌখিক সম্মতি জানিয়েছেন। এ বার হঠাৎ করেই পুরো বিষয়টি পাল্টা মোড় নিয়েছে। এ বার দেখার সত্যিই কি মেসি বার্সায় ফেরেন, বা অন্য কোনও ক্লাব তাঁকে রেকর্ড মূল্যে নিজেদের দলে নিতে পারে।

বার্সেলোনার হয়ে এক যুগেরও বেশি সময় ধরে খেলেছেন লিওনেল মেসি। স্প্যানিশ ক্লাব তো বটেই, পাশাপাশি বিশ্বের ক্লাব ফুটবলেও তিনি অন্যতম সফল ফুটবলার। বার্সেলোনার হয়ে ৭৭৮টা ম্যাচ খেলেছেন লিও মেসি। তিনি বার্সার জার্সি গায়ে চাপিয়ে করেছেন ৬৭২টা গোল। তার সঙ্গে কাতালান ক্লাবে মেসি ৩০৩টা গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে।