BAYERN MUNICH: এক ডজন গোল দিল বায়ার্ন

ম্যাচের প্রথমার্ধেই ৫-০ গোলে এগিয়ে যায় বায়ার্ন

BAYERN MUNICH: এক ডজন গোল দিল বায়ার্ন
জয়ের উল্লাস বায়ার্নের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 10:00 AM

মিউনিখঃ জার্মান কাপে দুর্ধর্ষ পারফরম্যান্স বায়ার্ন মিউনিখ। দুর্বল ব্রেমের এসভিকে ১২-০ গোলে উড়িয়ে দিল বায়ার্ন। ফলেই স্পষ্ট প্রতিপক্ষ এদিন দাঁড়াতেই পারেননি বায়ার্ন ঝড়ের সামনে। হ্যাটট্রিকসহ ৪ গোল করেন চুপো-মোতিং। এদিন কার্যত রিজার্ভ বেঞ্চ খেলেছিল বায়ার্ন মিউনিখ। আর তাতেই বাজিমাত।

এদিন ম্যাচের প্রথমার্ধেই ৫-০ গোলে এগিয়ে যায় বায়ার্ন।প্রথমার্ধেই কার্যত স্পষ্ট হয়ে গিয়েছিল এই ম্যাচ বায়ার্নের। প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন চুপো-মোতিং। বাকি ২টি গোলের মধ্যে ১টি গোল করেন জামাল মুশিয়ালা। প্রথমার্ধেই নিজের দ্বিতীয় গোল করার সুযোগ হাতছাড়া করলেন মুশিয়ালা। প্রথমার্ধের বায়ার্নের পঞ্চম গোলটি আসেন আত্মঘাতী গোলে।

Bayern Munich romps to 12-0 win over Bremer SV in German Cup

সেই স্কোরলাইন

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই প্রথমার্ধের মেজাজেই ছিল বায়ার্ন। দ্বিতীয়ার্ধের শুরুর কিছু পরেই পরিবর্ত মালিক টিলম্যানের গোলে ব্যবধান বাড়ায় বায়ার্ন। আবার গোল মুশিয়ালার। ফের শুরু বায়ার্ন ঝড়। বায়ার্নের হয়ে অষ্টম গোলটি করেন লেরো স্যানে। ৭৭ মিনিটে প্রতিপক্ষ ব্রেমের ১০জনে হয়ে যাওয়ার পর আরও ব্যবধান বাড়াতে তেড়েফুঁড়ে আক্রমণে যায় বায়ার্ন। এরপর বায়ার্নের হয়ে ব্যবধান বাড়ান মাইকেল কুইসেন্স, বৌনা সার, করেন্টিন টোলিসো ও প্রথমার্ধের হ্যাটট্রিক করা চুপো-মোতিং। রিজার্ভ বেঞ্চের এই পারফরম্যান্স দেখে স্বস্তিতে টিম ম্যানেজমেন্ট। রিজার্ভ বেঞ্চেরই যদি এই পারফরম্যান্স হয়, তবে প্রথম একাদশ যে বিপক্ষকে চাপে ফেলবে তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত এদিন বিশ্রাম দেওয়া হয়েছিল লিওনডস্কি, ম্যানুয়েল ন্যুয়ার, অ্যালফান্সো ডেভিস, ন্যাবরির মত তারকাদের। জার্মান ফুটবলের সেরা শক্তি আসন্ন মরসুমে কেমন পারফর্ম করবে, তার যেন ড্রেসরিহার্সাল এদিনই দেখিয়ে দিল বায়ার্ন।