লা লিগা খেতাবের পথে ধাক্কা, মেসির বার্সা ছাড়ার জল্পনাও ফের শুরু

বার্সার (Barcelona) ঘরের মাঠে এই ম্যাচে হারের পর চারিদিকে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে, তবে কি এটাই ক্যাম্প ন্যু-তে (Camp Nou) মেসির (Lionel Messi) শেষ ম্যাচ?

লা লিগা খেতাবের পথে ধাক্কা, মেসির বার্সা ছাড়ার জল্পনাও ফের শুরু
লা লিগা খেতাবের পথে ধাক্কা, মেসির বার্সা ছাড়ার জল্পনাও ফের শুরু
Follow Us:
| Updated on: May 17, 2021 | 4:54 PM

এগিয়ে থেকেও শেষ রক্ষা হল না। ক্যাম্প ন্যুতে (Camp Nou) সেল্টা ভিগোর (Celta Vigo) বিরুদ্ধে ২-১ হারল লিওনেল মেসির (Lionel Messi) বার্সেলোনা (Barcelona)। এই ম্যাচে হারের পরই লা লিগার (La Liga) খেতাব জয়ের লড়াই থেকেও ছিটকে গেল বার্সেলোনা। ম্যাচের ২৮ মিনিটেই গোল করে বার্সাকে এগিয়ে দিয়েছিলেন এলএম টেন। কিন্তু ৩৮ মিনিটেই মিনা লরেঞ্জো সেই গোল শোধ করে দেন।

প্রধমার্ধে যতটা দাপট দেখিয়ে খেলেছিল বার্সা, দ্বিতীয়ার্ধে সেটা দেখা যায়নি। লাগো আপাসের সহায়তায় ম্যাচের শেষলগ্নে, ৮৯ মিনিটে জয়সূচক গোলটি করেন সেল্টা ভিগোর সেই মিনা লরেঞ্জো। লিগ টেবলের আট নম্বরে থাকা সেল্টা ভিগোর কাছে হারতে হল রোনাল্ড কোমানের ছেলেদের।

বার্সার ঘরের মাঠে এই ম্যাচে হারের পর চারিদিকে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে, তবে কি এটাই ক্যাম্প ন্যু-তে মেসির শেষ ম্যাচ? কারণ এই মরসুমেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে লিওনেল মেসির। তবে, ম্যাচের শেষে বার্সা কোচ কোমান অবশ্য বলেছেন, “ও আজ আবার আমাদের দেখিয়ে দিল, ওকে ছাড়া আমাদের খেলা অসম্ভব। ও এখনও বিশ্বের সেরা ফুটবলার। ও ইতিমধ্যেই দলের জন্য ৩০টি গোল করেছে, যা দলের পয়েন্ট বাড়াতে সাহায্য করেছে। আমি আশা করি এটা ক্যাম্প ন্যু-তে মেসির শেষ ম্যাচ নয়।”

কোমানের কথায়, “যতদুর আমি ও দলের ছেলেরা জানি, আমাদের আশা এটাই যে, মেসি আমাদের সঙ্গেই থাকবে। যদি ও না থাকে তা হলে আমাদের হয়ে কে এত গোল করবে সে ব্যাপারে আমার সন্দেহ রয়েছে।”

আরও পড়ুন: ধোনি নন, হেলিকপ্টার শটের স্রষ্টা আজহার