ভারতীয় টিমে ফিরলেন সুনীল, ২৮ জন নিয়ে দোহা গেলেন স্টিমাচ

দোহা পৌঁছেও নিয়মমাফিক কয়েক দিনের কোয়ারান্টিন কাটিয়ে ট্রেনিং নেমে পড়বে ইগর স্টিমাচের (Igor Stimac) টিম। প্রথম ম্যাচ ৩ জুন, কাতারের বিরুদ্ধে।

ভারতীয় টিমে ফিরলেন সুনীল, ২৮ জন নিয়ে দোহা গেলেন স্টিমাচ
ভারতীয় টিমে ফিরলেন সুনীল, ২৮ জন নিয়ে দোহা গেলেন স্টিমাচ
Follow Us:
| Updated on: May 19, 2021 | 8:05 PM

নয়াদিল্লি: করোনা (COVID-19) আক্রান্ত হওয়ায় বাদ পড়েছিলেন ভারতীয় টিম থেকে। আবার জাতীয় টিমে (Indian national team) ফিরলেন অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri)। বুধবার বিকেলে দোহা (Doha) রওনা দিল ভারতীয় টিম প্রাক বিশ্বকাপ ও আগামী এশিয়া কাপের যোগ্যতা অর্জন পর্বের তিনটে ম্যাচ খেলার জন্য। ১৮ মে থেকে দিল্লির হোটেলেই কোয়ারান্টিনে ছিলেন ভারতীয় ফুটবলাররা। দোহা পৌঁছেও নিয়মমাফিক কয়েক দিনের কোয়ারান্টিন কাটিয়ে ট্রেনিং নেমে পড়বে ইগর স্টিমাচের (Igor Stimac) টিম। প্রথম ম্যাচ ৩ জুন, কাতারের বিরুদ্ধে। ৭ ও ১৫ পরের দুটো ম্যাচ বাংলাদেশ ও আফগানিস্তানের বিরুদ্ধে। এই তিনটে ম্যাচের জন্য ২৮ জনের টিম নিয়ে গেলেন স্টিমাচ।

ভারতীয় টিমের কোচ স্টিমাচ বলেছেন, ‘পরিস্থিতি এখন ভালো নয়। যে কারণে কলকাতায় শিবির করার ইচ্ছে থাকলেও তা বাতিল করতে হয়েছে। দুবাইয়ে ফ্রেন্ডলি ম্যাচও খেলতে পারিনি। কিন্তু তার মধ্যেও জুনের কোয়ালিফাইং ম্যাচগুলো নিয়ে ভাবতে হচ্ছে।’

ভারতীয় টিমে ফিরে আসা সুনীল বলছেন, ‘আবার জাতীয় টিমে ফিরতে পেরে ভালো লাগছে। দোহাতে ভালো কিছু করার আশা নিয়েই যাচ্ছি আমরা। তবে ম্যাচগুলো সহজ হবে না। যে কারণে এক-একটা ম্যাচ নিয়ে ভাবতে হবে। এটা সত্যি যে, আমাদের হাতে খুব বেশি সময় নেই। দোহায় প্রস্তুতি শিবির টিমে একাত্মতা বাড়াবে। দোহা সব সময় আমার হৃদয়ের খুব কাছে থাকবে। ২০১১ সালে ওখানেই এশিয়া কাপ খেলেছিলাম। বেঙ্গালুরু এফসির হয়ে এএফসি কাপ ফাইনালও খেলেছি ওখানে।’

পুরো টিম

গোলকিপার- গুরপ্রীত সিং সান্ধু, অমরিন্দর সিং, ধীরাজ সিং।

ডিফেন্ডার- প্রীতম কোটাল, রাহুল ভেকে, নরিন্দর গেলট, চিংলেনসানা সিং, সন্দেশ ঝিঙ্গান, আদিল খান, আকাশ মিশ্র, শুভাশিস বসু।

মিডফিল্ডার- উদান্তা সিং, ব্রেন্ডন ফার্নান্ডেজ, লিস্টন কোলাসো, রাওলিন বর্জেস, গ্লেন মার্টিন্স, অনিরুদ্ধ থাপা, প্রণয় হালদার, সুরেশ সিং, লেলেংমায়ুইয়া, রালতে, আব্দুল সাহাল, ইয়াসির মহম্মদ, লিলিয়ানজুয়ালা চাংতে, বিপিন সিং, আশিক কুরিয়ান।

ফরোয়ার্ড- ঈশান পাণ্ডিতা, সুনীল ছেত্রী, মনবীর সিং।

আরও পড়ুন: অলিম্পিক প্রতিযোগীদের টিকা দেওয়ার প্রতিশ্রুতি আইওসি প্রধানের