আইএসএলে এবার ডেভিড ভিয়া?

। আন্তর্জাতিক ফুটবলে ডেভিড ভিয়ার দীর্ঘ অভিজ্ঞতাকে কাজে লাগাতে এবার অন্যভাবে কাজে লাগাতে চান ওড়িশা এফসি প্রেসিডেন্ট রাজ অটওয়াল।

আইএসএলে এবার ডেভিড ভিয়া?
Follow Us:
| Updated on: May 06, 2021 | 2:45 PM

ভুবনেশ্বরঃ দেলপিয়েরো, আনেলকা, রবার্তো কার্লোসের পর আরও এক তারকা বিশ্বকাপার এবার  আইএসএলের মঞ্চে। স্পেনের বিশ্বকাপজয়ী দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ডেভিড ভিয়ার সঙ্গে এবার যোগাযোগ করল ওড়িশা এফসি। স্প্যানিশ সুপারস্টারের সঙ্গে ভারতের আইএসএল ক্লাবের আলোচনায় নতুন মাত্রা যোগ হয়েছে ভারতীয় ফুটবলে।

ওড়িশা এফসি  ক্লাবের প্রেসিডেন্ট রাজ অটওয়াল যোগাযোগ করেন ডেভিড ভিয়ার সঙ্গে। না তাঁর দলের জার্সি পরে মাঠে নামার জন্য নয়। কিংবা দলের স্ট্র্যাটেজি ঠিক করতে হেড কোচ হওয়ার প্রস্তাবও নয়। আন্তর্জাতিক ফুটবলে ডেভিড ভিয়ার দীর্ঘ অভিজ্ঞতাকে কাজে লাগাতে এবার অন্যভাবে কাজে লাগাতে চান ওড়িশা এফসি প্রেসিডেন্ট রাজ অটওয়াল। পরামর্শদাতা হিসেবে ওড়িশা এফসিতে কাজের প্রস্তাব দেওয়া হল ভিয়াকে। ওড়িশার ফুটবল কিভাবে খোলনলচে বদল করা যায় এবং দলের রিক্রুটমেন্ট স্ট্র্যাটেজি কি হবে, তা করতে হবে ডেভিড ভিয়াকে।

ভারতের ওড়িশা এফসি থেকে যে অফার এসেছে তাঁর কাছে, তা একটি ইংরেজি দৈনিকে স্বীকারও করেছেন স্পেনের জাতীয় দলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। তিনি এই অফার পেয়ে যে উচ্ছ্বসিত, তাও জানাতে ভোলেননি ৩৯ বছরের ভিয়া। বার্সেলোনা, অ্যাটলেটিকো মাদ্রিদের হয়ে চুটিয়ে খেলা ভিয়া গত মরসুমে খেলেছেন জাপানের একটি ক্লাবে।

ওড়িশা এফসি গত দুবছর ধরে ভারতীয় ফুটবলে বেশ কিছু নতুন মুখকে ক্ষেত্রে কতটা বড় ভুমিকা নিতে পারেন ডেভিড ভিয়া, সেই দিকেই নজর ফুটবলপ্রেমীদের।