Emami East Bengal: ডার্বির আগেই নতুন জার্সি কেনার সুযোগ ইস্টবেঙ্গল সমর্থকদের

প্রিয় দলের জার্সি দেখার পর সোশ্যাল নেটওয়ার্কে বেশ কিছু পোস্ট করেন সমর্থকরা। বেশির ভাগ পোস্টই আক্ষেপ, অভিযোগের সুরে।

Emami East Bengal: ডার্বির আগেই নতুন জার্সি কেনার সুযোগ ইস্টবেঙ্গল সমর্থকদের
ডার্বির আগেই নতুন জার্সি কেনার সুযোগ ইস্টবেঙ্গল সমর্থকদের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2022 | 4:22 PM

কলকাতা: প্রিয় দলের জার্সি দেখার জন্য সব সমর্থকই মুখিয়ে থাকেন। প্রিয় দলের জার্সি (Jersey) যত উজ্জ্বল হয়, তত চওড়া হয় সমর্থকদের মুখের হাসি। ইস্টবেঙ্গল (East Bengal), মানে জার্সিতে চিরাচরিত সেই লাল আর হলুদ। ডুরান্ড কাপে নৌ সেনার বিরুদ্ধে ম্যাচের আগের দিন ইস্টবেঙ্গলের জার্সি সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট করে প্রস্তুতকারক সংস্থা। ছবিতে এক রকম দেখালেও, মাঠে আর এক রকম দেখতে লাগে। সামনে থেকে দু’দিকের কাঁধের কাছে ডিজাইনটা একটু অন্য রকম দেখায়। এমনকি জার্সিতে হলুদ রংয়ের দেখাও সে ভাবে মেলেনি। শুধু ওই কাঁধের ডিজাইনেই রয়েছে হলুদ রংয়ের ছোঁয়া। আর হাতের কাছে কিছুটা। জার্সির বাকি অংশটা শুধু লাল। ইস্টবেঙ্গলের জার্সি থেকে সেই গনগনে ভাবটাই উধাও হয়ে যায়। এমনকি এই নতুন জার্সি কোথা থেকে পাওয়া যাবে, তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করতে থাকেন অনেকে। উপায় না থাকায় পুরনো জার্সি পরেই প্রিয় দলের ম্যাচ দেখতে যান সমর্থকরা।

প্রিয় দলের জার্সি দেখার পর সোশ্যাল নেটওয়ার্কে বেশ কিছু পোস্ট করেন সমর্থকরা। বেশির ভাগ পোস্টই আক্ষেপ, অভিযোগের সুরে। অধিকাংশ লাল-হলুদ জনতাই ‘মনের মতো’ জার্সি দেখতে না পেয়ে প্রস্তুতকারক সংস্থার উদ্দেশ্যে ক্ষোভ উগরে দেন। বুধবার জার্সি প্রস্তুতকারক সংস্থার এক বিবৃতিতে আক্ষেপ ঘুঁচতে পারে সমর্থকদের।

সোমবার যুবভারতীতে যে জার্সিতে মাঠে দেখা যায় সুমিত পাসিদের, তা শুধুমাত্র ডুরান্ড কাপের জন্যই বানানো হয়েছে। আইএসএলে আলাদা জার্সিতে দেখা যাবে ইস্টবেঙ্গলকে। এই টুইট দেখার পর সমর্থকদের স্বস্তি ফেরার পাশাপাশি নতুন আগ্রহও জন্মাল। টুর্নামেন্ট শুরুর কয়েক দিন আগে থেকে অনুশীলন শুরু করে ইস্টবেঙ্গল। জার্সি তৈরির কাজও তড়িঘড়ি করা হয়। ইস্টবেঙ্গলের ডুরান্ড শুরুর ২ দিন আগে ম্যাচের জার্সি বানায় প্রস্তুতকারক সংস্থা। আইএসএলে অন্য জার্সিতে ইভান গঞ্জালেজদের মাঠে দেখা যাওয়ার বার্তা দিল সেই সংস্থা। রবিবার বড় ম্যাচ। তার আগে ডুরান্ডের এই জার্সি কলকাতার বিভিন্ন দোকান থেকে কিনতে পারবেন সমর্থকরা। সেই জার্সি কোথা থেকে কিনতে পারবেন সমর্থকরা, তা অফিসিয়াল পেজেই জানিয়ে দেবে জার্সি প্রস্তুতকারক সেই সংস্থা।