ATK MOHUNBAGAN : ইস্টবেঙ্গল দিবসে শহরে রয় কৃষ্ণা

রবিবার রাতে সস্ত্রীক ফিজি থেকে কলকাতায় এলেন রয় কৃষ্ণা। গত ২৯ শেজুলাই সরকারিভাবে জানানো হয়েছে, এ মরসুমেও এটিকে মোহনবাগানেই থাকছেন সুপারস্টার রয় কৃষ্ণা।

ATK MOHUNBAGAN : ইস্টবেঙ্গল দিবসে শহরে রয় কৃষ্ণা
শহরে কৃষ্ণা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 9:17 AM

কলকাতাঃ ইস্টবেঙ্গল দিবসে আলোর রোশনাইয়ে রঙিন ক্লাব। ইনভেস্টরের সঙ্গে সমস্যাও প্রায় মেটার পথে। পড়শি ক্লাবের একটি বিশেষ দিকে শহরে পৌঁছলেন রয় কৃষ্ণা। ব্যারেটো, সোনির পর সবুজ-মেরুন সমর্থকদের চোখের মনি। গত আইসএসএলে চ্যাম্পিয়ন না হলেও গোল্ডেন বল পুরস্কার জিতেছেন টপ স্কোর করে। আর এবার তাই কাউকো, বুমাসদের মধ্যেও নজরে থাকবেন তিনিই।

রবিবার রাতে সস্ত্রীক ফিজি থেকে কলকাতায় এলেন রয় কৃষ্ণা। গত ২৯ শেজুলাই সরকারিভাবে জানানো হয়েছে, এ মরসুমেও এটিকে মোহনবাগানেই থাকছেন সুপারস্টার রয় কৃষ্ণা। আর ৩দিন পরেই কলকাতায় হাজির রয়। দলের অনুশীলন শুরু করে দিয়েছেন কোচ হাবাস। জোর কদমে চলছে অনুশীলন। সোম বা মঙ্গলবার থেকে অনুশীলনে নামবেন রয়।

বুমাস, রয়, আর সদ্য ইউরো কাপ খেলে আসা কাউকো। তারকাখচিত দল বললেও কম বলা হয়। ফুটবল বিশেষজ্ঞরা ইতিমধ্যেই বলতে শুরু করেছেন এই মোহনবাগান প্রতিপক্ষকে কোনঠাসা করবে প্রতি ম্যাচে। দল দেখে খুশি সবুজ মেরুন সমর্থকরা খুশি হলেও দুঃখ, করোনার জেরে যে এই তারকা খচিত দলের অনুশীলন দেখা সম্ভব হচ্ছেনা মাঠে গিয়ে।