ATK Mohun Bagan: রয়ে গেলেন রয়

Roy Krishna: গুঞ্জন শোনা গিয়েছিল কৃষ্ণা যোগ দিতে পারেন মুম্বইতে। অবশেষে সব জল্পনার অবসান হল।

ATK Mohun Bagan: রয়ে গেলেন রয়
ATK Mohun Bagan: জল্পনা উড়িয়ে বাগানেই থাকলেন রয় কৃষ্ণা

কলকাতা: মোহনবাগান দিবসে (Mohun Bagan Day) বাগানপ্রেমীদের জন্য সুখবর। এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan) আরও এক বছর থাকছেন ফিজির তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণা (Roy Krishna)। ইতিমধ্যেই এক বছরের নতুন চুক্তিপত্রে সই সেরে ফেলেছেন কৃষ্ণা।

আসন্ন আইএসএলের জন্য সবুজ-মেরুন শিবির সেরা তারকাদের দলে নিয়েছে। রয়েছেন গত বারের তারকারাও। সবুজ-মেরুন শিবিরের তারকা স্ট্রাইকার কৃষ্ণা জানিয়েছেন যে, এটিকে মোহনবাগানের সঙ্গে যুক্ত থাকা তাঁর কাছেও একটি সম্মানের বিষয় এবং তিনি আরও বলেন যে তাঁর অনুপ্রেরণা সর্বদা তাঁর সেরাটা দেওয়া এবং তাঁর দলকে প্রতিটি ম্যাচে এবং ট্রফি জেতার জন্য সাহায্য করা।

ফিজির স্ট্রাইকার কৃষ্ণা জানিয়েছেন যে, তিনি ভারতে আসার প্রথম দিন থেকেই তাঁকে এবং তাঁর পরিবারকে এখানকার মানুষ যে ভালবাসা এবং সমর্থন দেখিয়েছেন তাতে তিনি অভিভূত হয়েছেন।

মুম্বই সিটি এফসির হুগো বৌমাসকে হাবাস দলে নেওয়ার পর থেকেই, বাগান শিবিরের সেরা তারকার দিকে নজর ছিল আইএসএলের গতবারের চ্যাম্পিয়নদের। গুঞ্জন শোনা গিয়েছিল কৃষ্ণা যোগ দিতে পারেন মুম্বইতে। অবশেষে সব জল্পনার অবসান হল। গত আইএসএলে ২৩ ম্যাচে মোট ১৪টি গোল করেন কৃষ্ণা। তবে অল্পের জন্য বাগান শিবিরে ট্রফি তুলে দিতে পারেননি। এ বার সেই দুঃখ ঘোচাতে ফের ঝাঁপাবে রয় কৃষ্ণারা।

আরও পড়ুন: MOHUNBAGAN DAY: বাগানে ক্যাকটাস

Click on your DTH Provider to Add TV9 Bangla