‘কে রয় কৃষ্ণা?’, ডার্বির আগে হুঙ্কার ব্রাইটের

আইএসএলে করা ১৩ গোলের মধ্যে ৮ গোলই ফতোরদায় করেছেন রয় কৃষ্ণা

'কে রয় কৃষ্ণা?', ডার্বির আগে হুঙ্কার ব্রাইটের
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Feb 18, 2021 | 2:33 PM

মারগাও : রয় কৃষ্ণা কি ব্রাইট এনোবাখারেকে চেনেন? অবশ্যই। ব্রাইট কি কৃষ্ণাকে চেনেন? উত্তর, না!
ব্রাইট বনাম কৃষ্ণা— এই দু’জনের লড়াই ঘিরে তাতছে বড় ম্যাচ। ডার্বি ওম ছড়াতে শুরু করার আগেই রীতিমতো বিস্ফোরণ শুরু হয়ে গিয়েছে। ব্রাইট তো বলেই দিচ্ছেন, ‘কে রয় কৃষ্ণা?’ তার জবাব, ‘ আমার ধারণা ও ভালো ফুটবলার। তবে সে দিনই দেখা যাবে আমরা কিভাবে ওকে আটকাতে পারি।’

ইস্ট-মোহন ডার্বি ঘিরে শুক্রবার বিভক্ত বাংলা। লাল-হলুদের ব্রাইট আর সবুজ-মেরুনের রয় কৃষ্ণাকে ঘিরে স্বপ্ন দেখা শুরু হয়েছে সমর্থকদের। অল্প সময়েই নিজের জাত চিনিয়েছেন নাইজেরিয়ান সুপারস্টার ব্রাইট এনোবাখারে। আর রয় কৃষ্ণা এবারও আইএসএলের টপ স্কোরারের দৌড়ে। ১৭ ম্যাচে ১৩ গোল করে সর্বোচ্চ গোলদাতার দৌড়ে শীর্ষে রয় কৃষ্ণা। আইএসএলের প্রথম ডার্বিতে গোল রয়েছে রয় কৃষ্ণার। ফের বড় ম্যাচে গোল করে নিজের ধারাবাহিকতা দেখাতে চান হাবাসের প্রাণভোমরা। লাল-হলুদের ব্রাইটের সঙ্গে কোনও আলাদা দ্বৈরথ নয়। এটিকে মোহনবাগানের তারকা রয় কৃষ্ণার কাছে বড় ম্যাচ মানে এগারো বনাম এগারো। তিনি বলেন, ‘ব্রাইট খুব ভালো ফুটবলার। টুর্নামেন্টে ভালো পারফর্মও করছেন। তবে লড়াইটা হবে এগারো বনাম এগারো। আমি আমার সেরাটা দিতে চাই। আশা করি, আমরা ভালো ফল করব।’

ফাতোরদায় ইতিমধ্যে ৮ গোল করে ফেলেছেন রয় কৃষ্ণা। ডার্বি সেখানে হলেও যে তার বাড়তি সুবিধে থাকবে তা মানতে চাইছেন না। তবে বড় ম্যাচকে আলাদা চোখে দেখে চাপ বাড়াতে চান না রয়। অন্য দিকে, ব্রাইটও প্রস্তুত হচ্ছেন ডার্বিতে গোল করে সমর্থকদের মুখে হাসি ফোটাতে। ১০ ম্যাচে ৩ গোল করেছেন ব্রাইট, ১টি অ্যাসিস্ট।

আরও পড়ুন:IPL Auction 2021: চেন্নাইয়ে আজ নজরে স্মিথ-ভাজ্জি

লাল-হলুদের তুরুপের তাস ডার্বির উত্তাপ টের পাচ্ছেন ভালো মতো। গোল পেলে চেনা ভঙ্গিতে সেলিব্রেশন সারতে চান। আইএসএলে ১৩ গোল করা রয় কৃষ্ণাকে চেনেনই না ব্রাইট। তাই ডার্বিতে রয় কৃষ্ণার সঙ্গে আলাদা দ্বৈরথ মানতে চাইছেন না ব্রাইট।

লড়াইটা এসসি ইস্টবেঙ্গল বনাম এটিকে মোহনবাগান। তবে সব কিছুকে ছাপিয়ে ব্রাইট বনাম রয় কৃষ্ণা দ্বৈরথই শুক্রবারের মেগা ডার্বির ক্যাচলাইন।