SC East Bengal: লাজিওর কোন প্লেয়ারকে তুলল ইস্টবেঙ্গল?

শেষ মুহূর্তে চুক্তি জট কাটিয়ে দলগঠনের কাজ সেরে নিচ্ছে এসসি ইস্টবেঙ্গল।

SC East Bengal: লাজিওর কোন প্লেয়ারকে তুলল ইস্টবেঙ্গল?
SC East Bengal: লাজিওর কোন প্লেয়ারকে তুলল ইস্টবেঙ্গল?

কলকাতা: নতুন মরসুমের জন্য দল গুছিয়ে নিতে আসরে নেমে পড়েছে লাল-হলুদ শিবির। আজ, বুধবার এসসি ইস্টবেঙ্গলে (SC East Bengal) সই করলেন লাজিওর (Lazio) সেন্টার ব্যাক ফ্রাঞ্জো প্রিৎসে (Franjo Prce)। এক বছরের চুক্তিকে ফ্রাঞ্জো যোগ দিলেন লাল-হলুদে। শেষ মুহূর্তে চুক্তি জট কাটিয়ে দলগঠনের কাজ সেরে নিচ্ছে এসসি ইস্টবেঙ্গল।

২৫ বছর বয়সী ক্রোয়েশিয়ান ডিফেন্ডার লাজিওর যুব দলের হয়ে ফুটবল কেরিয়ার শুরু করেন ২০১৪-১৫ সালে। ২০১৫ সালে লাজিওর সিনিয়র দলে সুযোগ পান ফ্রাঞ্জো। এসসি ইস্টবেঙ্গলে সই করার পর ফ্রাঞ্জো বলেন, “আমি আমার ফুটবল কেরিয়ারের শুরুর দিকে ইতালিতে খেলেছি। সেই অভিজ্ঞতাটা অসাধারণ। একইভাবে ভারতে খেলার জন্যও আমার তর সইছে না। আর যখন এসসি ইস্টবেঙ্গলের মতো একটা বড় ক্লাব থেকে অফার পেয়েছি সেখানে যোগ দেওয়ার থেকে বুদ্ধিমানের কাজ কিছু হয় না।”

লাল-হলুদে খেলার জন্য এখন থেকেই উৎসুক সিরি-আ-তে খেলা ফ্রাঞ্জো। তিনি বলেন, “আমি বেশ ফুটবল বিশ্বের বেশ কয়েকটি বড় নামের সঙ্গে যুক্ত ছিলাম যা আমাকে ফিল্ডের বাইরেও অনেকটা সাহায্য করেছে। আমি আশা করি আমি আমার সেই অভিজ্ঞতা আইএসএলে কাজে লাগাতে পারব। এবং, আমার দলকে সাহায্য করার চেষ্টা করব। আমি ভারতে খেলার অভিজ্ঞতা অর্জন করার জন্য মুখিয়ে রয়েছি। আমি জানি এই ক্লাবের এক বিরাট ইতিহাস রয়েছে ও প্রচুর সমর্থক রয়েছে। এটা খুবই দুঃখের যে ফ্যানেদের আমরা ম্যাচের সময় গ্যালারিতে থাকতে পারবে না। তবে আমরা সবসময় ওদের জন্যই খেলি।”

জামশেদপুর এফসির বিরুদ্ধে ২১ নভেম্বর গোয়ার তিলক ময়দান স্টেডিয়ামে এ বারের আইএসএলের (ISL) অভিযান শুরু করবে এসসি ইস্টবেঙ্গল।

আরও পড়ুন: SC East Bengal: রক্ষণকে নির্ভরতা দেওয়ার বার্তা নয়া বিদেশি টমিস্লাভের

Click on your DTH Provider to Add TV9 Bangla