বিয়ের জন্যই নাকি ছুটি নিয়েছেন বুমরা

বুমরা নিজের বিয়ে যতই গোপন রাখুন, এ নিয়ে অবশ্য মিডিয়া হইচই শুরু করে দিয়েছে।

বিয়ের জন্যই নাকি ছুটি নিয়েছেন বুমরা
বিয়ের জন্যই নাকি ছুটি নিয়েছেন বুমরা (সৌজন্যে-জশপ্রীত বুমরা টুইটার)
Follow Us:
| Updated on: Mar 03, 2021 | 12:51 PM

আমদাবাদ: চতুর্থ টেস্ট (4th test) থেকে হঠাৎ কেন নিজেকে সরিয়ে নিয়েছেন জশপ্রীত বুমরা (Jasprit Bumrah)? ভারতীয় টিমের পেসার নাকি বিয়ে করতে চলেছেন! এমনই খবর ঘুরছে বুমরাকে ঘিরে। যা নিয়ে এখনও তাঁর ঘনিষ্ঠমহল থেকে কিছু বলা হয়নি। এমনকি, কোনও ইঙ্গিতও দেওয়া হয়নি।

মোতেরায় তৃতীয় টেস্ট দু’দিনে শেষ হওয়ার পর দিনই এক বিবৃতিতে বোর্ড জানিয়েছিল, ব্যক্তিগত কারণে চতুর্থ টেস্টে খেলছেন না বুমরা। বোর্ডের এক কর্তা বলছেন, ‘বুমরা আমাদের জানিয়েছে, ও বিয়ে করবে খুব শিগগিরি। সেই প্রস্তুতির জন্যই চতুর্থ টেস্টে খেলবে না।’

আরও পড়ুন: রোনাল্ডোর রেকর্ড ম্যাচে জুভের জয়

কাকে বিয়ে করছেন বুমরা? কী নাম পাত্রীর? কবে থেকে তাঁদের সম্পর্ক? তা অবশ্য রহস্যই থেকে গিয়েছে। এ নিয়ে তাঁর পরিবার তো বটেই, ভারতীয় টিমের কোনও বন্ধুই মুখ খোলেননি। বুমরাই চান না, তাঁর বিয়ে খবরে আসুক।

বুমরা যদি বিয়ে করেন, তা হলে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও ওয়ান ডে সিরিজেও খেলতে দেখা যাবে না তাঁকে। বুমরা নিজের বিয়ে যতই গোপন রাখুন, এ নিয়ে অবশ্য মিডিয়া হইচই শুরু করে দিয়েছে। কেরিয়ারে এত দিন দেশের বাইরেই যত টেস্ট ম্যাচ খেলেছেন ভারতীয় পেসার। ইংল্যান্ডের বিরুদ্ধেই চেন্নাইয়ে প্রথম দেশের মাঠে টেস্ট খেলেছেন তিনি। মোতেরাতে, নিজের ঘরের মাঠের দর্শকদের সামনেও টেস্ট খেলার সুযোগ পেয়েছেন।