সচিনের শুভেচ্ছা আশীর্বাদ : বরুণ

সচিনের টুইটে উচ্ছ্বসিত বরুণ।

সচিনের শুভেচ্ছা আশীর্বাদ : বরুণ
Follow Us:
| Updated on: Feb 21, 2021 | 7:09 PM

চেন্নাই: ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের (India vs England) টি-২০ দলে সুযোগ পেয়েছেন কেকেআরের স্পিনার বরুণ চক্রবর্তী। ১২ মার্চ থেকে আহমেদাবাদে শুরু হবে ভারত-ইংল্যান্ড টি-২০ সিরিজ। তার আগে লিটল মাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) অভিনন্দন জানালেন দলের নতুন ক্রিকেটারদের। সচিন টুইটে লেখেন, “ভারতীয় দলে প্রথমবার সুযোগ পাওয়া সূর্যকুমার যাদব, ঈশান কিশান ও রাহুল তেওয়াটিয়াকে আমার অভিনন্দন। অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের সঙ্গে থাকতে পারেনি বরুণ। তাকেও অভিনন্দন। যে কোনও ক্রিকেটারের জন্য ভারতীয় দলের হয়ে খেলা সম্মানের। আমি তোমাদের সাফল্য কামনা করি।”

সচিনের এই টুইটে উচ্ছ্বসিত বরুণ। টুইটারে তিনি লেখেন, “ধন্যবাদ স্যার। আপনার অভিনন্দন আমার কাছে চিরজীবনের মতো আশীর্বাদ হিসেবে থেকে গেল।” বরুণ বাকি তিন ক্রিকেটারকেও শুভেচ্ছা জানিয়েছেন। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপর এই তরুণ ক্রিকেটারদের স্বপ্ন সত্যি হতে চলেছে।

গত আইপিএলে এই চার ক্রিকেটারেরই বেশ নজরকাড়া পারফরম্যান্স রয়েছে। যার সুবাদে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের সঙ্গে যাওয়ার সুযোগও পান কলকাতা নাইট রাইডার্সের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy)। কিন্তু কাঁধের চোটের জন্য অস্ট্রেলিয়া সফরে থেকে ছিটকে যান। হতাশ বরুণ অপেক্ষায় ছিলেন ফের কবে জাতীয় দলে ডাক পাবেন। আবার সুযোগ তাঁর সামনে।

আরও পড়ুন: কাইফ-অনুষ্টুপের চওড়া ব্যাটে সহজ জয় বাংলার