IPL 2021: অশ্বিন প্রসঙ্গে মুখ খুললেন পন্টিং

হারের জেরে দলের বোলারদের ব্যর্থতার কথা স্বীকার করে নেন রিকি পন্টিং (Ricky Ponting)।

IPL 2021: অশ্বিন প্রসঙ্গে মুখ খুললেন পন্টিং
অশ্বিন প্রসঙ্গে মুখ খুললেন পন্টিং
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 5:31 PM

মুম্বই: রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে প্রায় জেতা ম্যাচ হাতছাড়া হয়েছে। ক্রিস মরিসের বিধ্বংসী ইনিংসেই জেতার স্বপ্ন চুরমার হয়ে যায় পন্থদের। শেষ ওভারে কোনও ছাপই রাখতে পারেননি টম কারান। হারের পরই পন্থের (Rishabh Pant) ক্যাপ্টেন্সি নিয়ে শুরু হয়েছে প্রশ্ন। বিশেষ করে রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) মতো একজন অভিজ্ঞ স্পিনারের এক ওভার বাকি থাকতেও তাঁকে দিয়ে কেন বল করানো হল না।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৩ ওভারে ১৪ রান দেন অশ্বিন। একটি বাউন্ডারিও হজম করেননি তিনি। ডেভিড মিলার আর রাহুল তেওয়াটিয়া ব্যাটিং করার সময় ১৩ তম ওভারে মার্কাস স্টোয়নিসকে নিয়ে বল করান পন্থ। অশ্বিনের এক ওভার বাকি থাকা সত্ত্বেও স্টোয়নিস বোলিং করেন। সেই ওভারে ১৫ রান দেন অজি অলরাউন্ডার। এরপর রাবাদা, আবেশ খান, টম কারানরা বল করলেও অশ্বিনকে দিয়ে আর বোলিং করানো হয়নি। এ ব্যাপারে টিমের সঙ্গে কথা বলবেন। ম্যাচ শেষে এমনটাই জানান দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং (Ricky Ponting)। তবে অশ্বিনকে দিয়ে বোলিং না করানো প্রসঙ্গে পন্টিং অবশ্য আড়ালই করলেন ক্যাপ্টেন পন্থকে। তিনি বলেন, ‘এ ব্যাপারে নিশ্চয়ই কথা বলব। অশ্বিন খুব ভালো বোলিং করেছে। কোনও বাউন্ডারি ছাড়া ৩ ওভারে ১৪ রান দিয়েছে। প্রথম ম্যাচে ছাপ রাখতে না পারলেও দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর জন্য অনেক পরিশ্রম করে। ভালো বোলিং করা সত্ত্বেও পুরো ৪ ওভার কেন শেষ করল না সে ব্যাপারে কথা বলব টিমের সঙ্গে। তবে আমাদের তরফ থেকে এটা একটা মারাত্মক ভুল।’

আরও পড়ুন: IPL 2021: নির্বাসিত হতে পারেন ধোনি, কিন্তু কেন?

জয়ের জন্য শেষ ৫ ওভারে ৫৮ রান প্রয়োজন ছিল রাজস্থান রয়্যালসের। শেষ ২ ওভারে চারটে ছয় মেরে ম্যাচ জেতান মরিস। হারের জেরে দলের বোলারদের ব্যর্থতার কথা স্বীকার করে নেন রিকি পন্টিং। রবিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) পরবর্তী ম্যাচ।