আইপিএলের আগেই শ্রেয়সের অস্ত্রোপচার সফল

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ চলাকালীন, প্রথম ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স (Shreyas Iyer)।

  • TV9 Bangla
  • Published On - 17:18 PM, 8 Apr 2021
আইপিএলের আগেই শ্রেয়সের অস্ত্রোপচার সফল
আইপিএলের আগেই শ্রেয়সের অস্ত্রোপচার সফল

নয়াদিল্লি: আগামীকাল শুরু হবে আইপিএল (IPL)। তার আগে বৃহস্পতিবার, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) প্রাক্তন অধিনায়ক শ্রেয়স আয়ারের (Shreyas Iyer) কাঁধের চোটের (shoulder injury) অস্ত্রোপচার (surgery) সফল হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ চলাকালীন, প্রথম ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স। যার ফলে একদিনের সিরিজেও আর খেলতে পারেননি। শুধু তাই নয়। এই চোটের কারণেই পুরো আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন তিনি।

 

 

সার্জারির পর বৃহস্পতিবার টুইটারে নিজের ছবি পোস্ট করেছেন শ্রেয়স। তিনি লিখেছেন, “অস্ত্রোপচার সফল হয়েছে। সিংহের মত দৃঢ় সংকল্প নিয়ে আমি খুব তাড়াতাড়ি ফিরে আসব। সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুন: রাহানের সঙ্গে দেখা করে কী বললেন রণবীর সিং?

আইপিএলে তাঁর অনুপস্থিতিতে, টিম দিল্লি অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে তাঁর দলেরই অন্য এক তরুণ ক্রিকেটার ঋষভ পন্থকে (Rishabh Pant)। ক্যাপ্টেনের দায়িত্ব পাওয়ার পর পন্থকে শুভেচ্ছা জানিয়েছিলেন শ্রেয়স। গত বারের আইপিএলে শ্রেয়সের নেতৃত্বে দিল্লি দারুণ পারফর্ম করেছিল। এ বার তাঁকে না পেয়ে প্রাথমিকভাবে ধাক্কা পেয়েছে দিল্লি শিবির। কিন্তু তা সত্ত্বেও দিল্লির টিম ম্যানেজমেন্ট আস্থা রাখছে ঋষভ পন্থের উপর। গত বছরের শেষে অস্ট্রেলিয়া সফর থেকেই দারুণ ছন্দে রয়েছেন পন্থ। তাই বলা যায়, নতুন ক্যাপ্টেন ঋষভ পন্থের কাঁধে এখন গুরুদায়িত্ব রয়েছে।