রাহানের সঙ্গে দেখা করে কী বললেন রণবীর সিং?

বলিউড (Bollywood) সুপারস্টার রণবীর সিং (Ranveer Singh) ক্রিকেটের অন্ধভক্ত বলাই চলে। বার বার তিনি তার প্রমাণও দিয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 16:47 PM, 8 Apr 2021
রাহানের সঙ্গে দেখা করে কী বললেন রণবীর সিং?
রাহানের সঙ্গে দেখা করে কী বললেন রণবীর সিং?

নয়াদিল্লি: বলিউডের (Bollywood) সঙ্গে আইপিএলের (IPL) এক যোগসূত্র রয়েছে। আইপিএলে যেমন রয়েছে কিং খানের দল কেকেআর (KKR), রয়েছে প্রীতি জিন্টার দল পঞ্জাব কিংসও (Punjab Kings)। প্রত্যক্ষভাবে বলিউড আইপিএলের সঙ্গে জড়িয়ে রয়েছে। বলিউড সুপারস্টার রণবীর সিং ক্রিকেটের অন্ধভক্ত বলাই চলে। বার বার তিনি তার প্রমাণও দিয়েছেন। আইপিএলের আগে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্রিকেটার আজিঙ্কা রাহানেকে (Ajinkya Rahane) এ বার শুভেচ্ছা বার্তা জানালেন রণবীর সিং (Ranveer Singh)।

 

View this post on Instagram

 

A post shared by Ajinkya Rahane (@ajinkyarahane)

বৃহস্পতিবার রাহানে ও রণবীর দু’জনই তাঁদের সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে ছবি শেয়ার করেছেন। রাহানে তাঁর ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “যখন সিম্বা এসেছে আমার গল্লিতে, তখন ক্রিকেটিং শট তো দিতেই হবে।” উত্তরে মজার ছলে রণবীরও লেখেন, “দুর্দান্ত ড্রাইভ!…জিঙ্কসের খাতায় গেল ৪ রান।”

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে রণবীর-রাহানের এই ভিডিয়ো। বলিউডের এনার্জিটিক সুপারস্টার রণবীরের সঙ্গে বেশ খোশমেজাজে দেখা গেছে দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটার আজিঙ্কাকে। ক্রিকেট স্টেডিয়ামে একসঙ্গে পোজ দিয়ে ছবিও তুলেছেন রণবীর-রাহানে। ইন্সটাগ্রামে রণবীর সেই ছবি পোস্ট করে আজিঙ্কা রাহানে ট্যাগ করে লিখেছেন, “টুর্নামেন্টের জন্য অনেক শুভেচ্ছা চ্যাম্প।”

আরও পড়ুন: সেলিংয়ে অলিম্পিক টিকিট পেয়ে ইতিহাস নেত্রার

উল্লেখ্য ৪ জুন বিশ্বকাপ জয়ী প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেবের (Kapil Dev) বায়োপিক ‘৮৩’ মুক্তি পাওয়ার কথা। সেই সিনেমায় রণবীর সিংহ রয়েছেন মূল চরিত্রে।