এটিকে মোহনবাগানের ফাইনালের পথে কাঁটা খালিদ

খালিদ জামিল (KHALID JAMIL) দায়িত্ব নেওয়ার পর নর্থইস্ট ( NORTHEAST UNITED FC) আর হারেনি। এমন কি প্রথম সেমিফাইনালে (Semi final) প্রায় নিশ্চিত জয় হাতের মুঠো থেকে বেরিয়ে গিয়েছে। তাই ফিরতি সেমিফাইনালে মাঠে নামার আগে সতর্ক থাকছেন হাবাস (Habas)।

এটিকে মোহনবাগানের ফাইনালের পথে কাঁটা খালিদ
খালিদের ছক ভাঙার রাস্তা খুঁজছেন হাবাস
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 7:11 PM

ফাতোরদা: প্রথম সেমিফাইনালে (Semi final) শেষ মুহূর্তের গোল হজমই পাল্টে দিয়েছে সমস্ত হিসেব নিকেষ। ফাইনালে উঠতে হলে মঙ্গলবার হারাতেই হবে নর্থইস্ট ইউনাইটেড এফসিকে (Northeast United FC)। ডু অর ডাই ম্যাচে খালিদ জামিলকে (KHALID JAMIL) টেক্কা দিতে মরিয়া আন্তোনিয়ো লোপেজ হাবাস। চোটের জন্য মঙ্গলবারের মেগা ম্যাচেও নেই সন্দেশ ঝিঙ্গান। ফাইনালের কথা ভেবে নির্ভরযোগ্য ডিফেন্ডারকে নিয়ে কোনও রকম ঝুঁকি নিতে চাইছেন না সবুজ-মেরুন কোচ। তবে ফিরতি সেমিফাইনালে প্রথম এগারোয় ফিরছেন ডিফেন্ডার তিরি।

আরও পড়ুন: ফেডেরারকে টপকে গেলেন জকোভিচ

খালিদ জামিল দায়িত্ব নেওয়ার পর নর্থইস্ট আর হারেনি। এমন কি প্রথম সেমিফাইনালে প্রায় নিশ্চিত জয় হাতের মুঠো থেকে বেরিয়ে গিয়েছে। তাই ফিরতি সেমিফাইনালে মাঠে নামার আগে সতর্ক থাকছেন হাবাস। নির্ধারিত সময়ে ম্যাচের ফলাফল না হলে খেলা গড়াবে অতিরিক্ত সময়ে। সেখানেও নিষ্ফলা থাকলে, ম্যাচের ভাগ্য নির্ধারণ হবে টাইব্রেকারে। তাই সব রকম ভাবেই ফুটবলারদের প্রস্তুত রাখছেন হাবাস। যদিও মঙ্গলবারের ম্যাচের আগে বাড়তি চাপ নিতে নারাজ স্প্যানিশ কোচ। তিনি বলেছেন, ‘শনিবারের পর জীবন থেমে নেই। কাল একটা নতুন ম্যাচ। ফুটবলাররা জানে এটাই তাদের কাছে শেষ সুযোগ। জিতলে তবেই ফাইনাল খেলতে পারবে।’

আরও পড়ুন: International Women’s Day 2021: ভারতের নারী ‘দি বস’!

হাবাস মুখে বলছেন, তিনি টাইব্রেকারের ভাবনা মাথায় রাখছেন না। নির্ধারিত সময়েই নর্থইস্টকে হারাতে চান সবুজ-মেরুন কোচ। চোটের জন্য মঙ্গলবারও অনিশ্চিত এডু গার্সিয়া। নর্থইস্টের বড় চেহারার ফুটবলাররা ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছিলেন শেষ ম্যাচে। মাশাদো-গ্যালেগোদের বিরুদ্ধে লড়াইটা যে কঠিন হবে তা টের পাচ্ছেন হাবাস। ডার্বির পর আর গোল পাননি রয় কৃষ্ণাও। মঙ্গলবার খালিদ জামিলের অপরাজিত তকমা ঘুচিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করাই লক্ষ্য এটিকে মোহনবাগানের।