আতঙ্কের অবসান, ট্রফির সঙ্গে পোজ সুস্থ অময়ের

শনিবার রাতেই খবর আসে অময় (Amey Ranawade) সুস্থ হয়ে উঠছেন। হাসপাতালের বেডে শুয়েই দলের চ্যাম্পিয়ন হওয়ার খবর পেয়েছেন। সতীর্থরাও ট্রফি নেওয়ার সময় অময়ের জার্সি সঙ্গে রেখেছিলেন। রবিবারের ছবিটা আরও স্বস্তির।

আতঙ্কের অবসান, ট্রফির সঙ্গে পোজ সুস্থ অময়ের
আতঙ্কের অবসান, ট্রফির সঙ্গে পোজ সুস্থ অময়ের (সৌজন্যে-মুম্বই ইন্ডিয়ান্স টুইটার)
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 5:28 PM

গোয়া: আইএসএল ফাইনালে (ISL Final) টানটান লড়াইয়ের মাঝেই শনিবার তৈরি হয়েছিল আতঙ্কের একটা সময়। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে গুরুতর চোট পেয়ে মাঠেই জ্ঞান হারিয়েছিলেন মুম্বই সিটি এফসির (Mumbai City FC) ফুটবলার অময় রানাওয়াডে (Amey Ranawade)। একবার উঠে দাঁড়িয়ে আবার জ্ঞান হারিয়ে ফেলেন। দুই দলের ফুটবলাররা তখন প্রার্থনায় ব্যস্ত। টিভির পর্দায় সেই ছবি গোটা দেশের ফুটবল মহলে ভয় ধরিয়ে দেয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অময়কে।

 

 

শনিবার রাতেই খবর আসে অময় সুস্থ হয়ে উঠছেন। হাসপাতালের বেডে শুয়েই দলের চ্যাম্পিয়ন হওয়ার খবর পেয়েছেন। সতীর্থরাও ট্রফি নেওয়ার সময় অময়ের জার্সি সঙ্গে রেখেছিলেন। রবিবারের ছবিটা আরও স্বস্তির। মুম্বই সিটি এফসি তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি পোস্ট করে জানিয়ে দিল, অময় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন। আইএসএল চ্যাম্পিয়নশিপ ট্রফি ও শিল্ডের সঙ্গে দাঁড়িয়ে ছবিও তুলেছেন।

 

আরও পড়ুন: মুম্বই সিটি এফসিকে শুভেচ্ছা বার্তা ম্যাঞ্চেস্টার সিটির

 

সুস্থ হয়ে অময় তাঁর ভক্তদের উদ্দেশে নিজের ফেসবুকে লেখেন, “আপনাদের প্রার্থনা ও অভিনন্দন বার্তার জন্য ধন্যবাদ। আমি ভালো আছি। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার জন্য আমার দল এবং সতীর্থদের অভিনন্দন। সেলিব্রেশনের সময় আমার জার্সি ধরে রাখা দেখে আমি আপ্লুত। মাঠে এবং হাসপাতালে আমাকে সাহায্য করার জন্য সকল মেডিকেল স্টাফ ও চিকিৎসকদের আমার ধন্যবাদ।”

 

এবারের লিগে মুম্বই দলের হয়ে ধারাবাহিক পারফরম্যান্স করেছেন অময়। ফাইনালের মঞ্চে তাঁর অজ্ঞান হওয়ার ছবি ও হাসপাতালে নিয়ে যাওয়া। গোটা দেশে থেকে এসেছে ‘গেট ওয়েল সুন অময়’ ম্যাসেজ। সুস্থ অময়ের ছবি সবাইকেই স্বস্তি দিল।