Paris Olympics 2024: বিয়ের আংটি হারিয়ে কাচুমাচু ইতালির অ্যাথলিট, অলিম্পিকের জন্য ক্ষমা করলেন স্ত্রী

PARIS 2024: শ্যেন নদীর তীরে প্যারিস অলিম্পিকের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। যা অলিম্পিকের ইতিহাসে আগে কখনও হয়নি। শ্যেন নদীর জলে রংয়ের ঝলকানি। একাধিক অ্যাথলিটদের সমারোহ ছিল দেখার মতো। উদ্বোধনী অনুষ্ঠানে পতাকা বইতে গিয়েই এক মস্ত বড় ভুল করে বসেছেন ইতালির এক হাই জাম্পার।

Paris Olympics 2024: বিয়ের আংটি হারিয়ে কাচুমাচু ইতালির অ্যাথলিট, অলিম্পিকের জন্য ক্ষমা করলেন স্ত্রী
Paris Olympics 2024: বিয়ের আংটি হারিয়ে কাচুমাচু ইতালির অ্যাথলিট, অলিম্পিকের জন্য ক্ষমা করলেন স্ত্রী
Follow Us:
| Updated on: Jul 27, 2024 | 10:40 PM

প্যারিস: প্রেমের শহর প্যারিসে বসেছে অলিম্পিকের আসর। ফ্রান্সের রাজধানী প্যারিসে অলিম্পিক (Paris Olympics 2024) গেমসের উষ্ণতা ছড়িয়েছে। শ্যেন নদীর তীরে প্যারিস অলিম্পিকের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। যা অলিম্পিকের ইতিহাসে আগে কখনও হয়নি। শ্যেন নদীর জলে রংয়ের ঝলকানি। একাধিক অ্যাথলিটদের সমারোহ ছিল দেখার মতো। ২০৬টি অলিম্পিক ন্যাশানাল টিম এবং আইওসি রিফিউজি অলিম্পিক টিমকে প্যারিসে দেখা যাচ্ছে। দেশের হয়ে অলিম্পিকে প্রতিনিধিত্ব করা যে কোনও অ্যাথলিটের কাছে গর্বের। আর যদি কোনও অ্যাথলিট পান পতাকা বইবার সুযোগ, তা হলে তো সোনায় সোহাগা। তবে সেই পতাকা বইতে গিয়েই এক মস্ত বড় ভুল করে বসেছেন ইতালির এক হাই জাম্পার। বিয়ের আংটি হারিয়ে ফেলেছেন গিয়ানমার্কো তাম্বেরি (Gianmarco Tamberi)। স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে দুঃখের কথা নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ইতালির ওই হাই জাম্পার।

শ্যেন নদীতে প্যারিস অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানের সময় গিয়ানমার্কো তাম্বেরি ইতালির হয়ে পতাকা বয়েছিলেন। স্বাভাবিকভাবেই তিনি উত্তেজিত ছিলেন। এমন গর্বের মুহূর্তে যে কোনও অ্যাথলিট উত্তেজিত হবেন, সেটাই স্বাভাবিক। আর উত্তেজনার বসেই গিয়ানমার্কো তাম্বেরির আঙুল থেকে তাঁর বিয়ের আংটি খুলে পড়ে যায় নদীর জলে।

ইন্সটাগ্রামে মোট ৪টি ছবি শেয়ার করে গিয়ানমার্কো তাম্বেরি স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। তিনি লেখেন, ‘ভালোবাসা আমি দুঃখিত। সত্যিই দুঃখ প্রকাশ করছি। ওখানে অনেক জল ছিল। আর গত কয়েক মাসে আমি অনেকটা ওজন ঝরিয়েছি। শুধু তাই নয়, আমরা সকলে ভীষণ উত্তেজিত ছিলাম। এই তিন কারণেই হয়তো এমন অঘটন ঘটল।’ গিয়ানমার্কো তাম্বেরি এও জানান, তিনি যখন বুঝতে পেরেছিলেন আঙুল থেকে বিয়ের আংটি পড়ে গিয়েছে, সেই সময় তা ধরার চেষ্টা করেছিলেন। কিন্তু পারেননি। যাই তিনি স্ত্রীর কাছে ক্ষমা চেয়ে নেন।