জাতীয় সঙ্গীত শুনে কেঁদে ফেললেন সিরাজ

খেলার শেষে ভারতীয় স্পিডস্টার জানান, জাতীয় সঙ্গীত চলার সময় প্রয়াত বাবার কথা মনে পড়ে গেছিল। তাই আবেগ চেপে রাখতে পারেননি।

জাতীয় সঙ্গীত শুনে কেঁদে ফেললেন সিরাজ
সিডনিতে জাতীয় সঙ্গীতের সময় সিরাজের চোখে জল। ছবি-টুইটার।
Follow Us:
| Updated on: Jan 07, 2021 | 3:47 PM

সিডনি: যখন জাতীয় সঙ্গীত বাজছিল সিডনি ক্রিকেট গ্রাউন্ডে, চোখে জলে ভিজে গিয়েছিলেন মহম্মদ সিরাজ। তাঁর কান্নার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মেলবোর্নে ভারতের হয়ে টেস্ট অভিষেক হয়েছিল সিরাজের। বক্সিং ডে-তেই চমৎকার পারফর্ম করেছিলেন তিনি। সিরাজের বোলিংয়ে মুগ্ধ হয়েছিলেন ভারত-অস্ট্রেলিয়ার প্রাক্তনরা। এমনকি তৃতীয় টেস্টের শুরুতেই ডেভিড ওয়ার্নারকে ফিরিয়ে দিয়েছেন তিনি।

অস্ট্রেলিয়া সফরে ভারতীয় টিমে অনেক নতুন মুখ। মহম্মদ সামির মতো অভিজ্ঞ পেসার চোট পাওয়ার পর খেলানো হয় সিরাজকে। তিনি নিরাশ করেননি। অস্ট্রেলিয়া সফরের শুরু থেকেই আলোচনায় সিরাজ। বাবা মারা যাওয়া সত্ত্বেও তিনি দেশে ফেরেননি। তাঁর বাবা চেয়েছিলেন, দেশের হয়ে ক্রিকেট খেলুন সিরাজ। বাবার ইচ্ছেপূরণ করতেই অস্ট্রেলিয়ায় থেকে যান তিনি। হায়দরাবাদের পেসারের দায়বদ্ধতা প্রশংসা পেয়েছিল ক্রিকেটমহলের।

আরও পড়ুন:বৃষ্টি বিঘ্নিত সিডনি টেস্টের প্রথম দিন, বড় রানের পথে স্মিথরা

সিরাজকে কাঁদতে দেখে প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম জাফর বলেছেন, ‘দেশের হয়ে খেলার জন্য় এমন আবেগই দরকার পড়ে। এই কারণেই তো বলা হয়, গ্যালারির জন্য খেলে না ক্রিকেটাররা, খেলে দেশের জন্য।’