সাদা জার্সিতে ফটো শুট, অভিষেকের অপেক্ষায় নটরাজন

দক্ষিণের পেস বোলার যে শাস্ত্রী-রাহানের নোট বুকে নিজের নাম লিখিয়ে ফেলেছেন সে বিষয়ে সন্দেহ নেই। বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টেও তেমনই ইঙ্গিত।

সাদা জার্সিতে ফটো শুট, অভিষেকের অপেক্ষায় নটরাজন
টেস্ট দলের জার্সিতে নটরাজন। ছবি সৌজন্যে - টুইটার (নটরাজন)
Follow Us:
| Updated on: Jan 05, 2021 | 1:25 PM

TV9 বাংলা ডিজিটাল –  ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্টে উমেশ যাদবের পরিবর্তে কে খেলবেন? শার্দূল ঠাকুর নাকি টি নটরাজন (T Natarajan)। ভারতীয় দলের অন্দরমহলের খবর, এখনও হয়নি চূড়ান্ত সিদ্ধান্ত। কিন্তু টি নটরাজনের একটা টুইট জল্পনা বাড়িয়েছে। মঙ্গলবার সকালে টেস্ট জার্সিতে (test jersey) নিজের ছবি পোস্ট করে নটরাজন। লিখেছেন, নতুন চ্যালেঞ্জের জন্য তৈরি।

টেস্ট দলে উমেশের পরিবর্তে জায়গা করে নিয়েছেন তামিলনাড়ুর বোলার। সাদা জার্সিতে তাঁর ফটোশুট যে হবে, সেটা স্বাভাবিক। কিন্তু ছবির সঙ্গে নটরাজনের ক্যাপশন দেখে অনেকেই মনে করছেন টিম ম্যানজেমেন্ট তাঁকে সিডনি টেস্টের জন্য তৈরি থাকার নির্দেশ দিয়েছে।

তৃতীয় টেস্টে সিডনির পিচে ঘাস দেখা যাচ্ছে। দ্বিতীয় টেস্টে নবাগত সিরাজকে নিয়ে দলের পেস বোলিং সামলেছেন বুমরা। এ বার সেই তালিকায় যোগ হতে পারে নটরাজনের নাম। দক্ষিণের পেস বোলার যে শাস্ত্রী-রাহানের নোট বুকে নিজের নাম লিখিয়ে ফেলেছেন সে বিষয়ে সন্দেহ নেই। বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টেও মিলছে তেমনই ইঙ্গিত।

আরও পড়ুন – তৃতীয় টেস্টে ফিরছেন ওয়ার্নার, অভিষেক পুকোভস্কির