নির্ধারিত সময়েই হবে অলিম্পিক, বলছে আয়োজকরা

sushovan mukherjee

sushovan mukherjee |

Updated on: Jan 21, 2021 | 7:58 PM

আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রধান টমাস বাখ কিন্তু জানিয়ে দিচ্ছেন, নির্ধারিত সময়েই হবে অলিম্পিক। আর তা নিয়ে কোনও 'প্ল্যান বি' নেই আয়োজকদের।

নির্ধারিত সময়েই হবে অলিম্পিক, বলছে আয়োজকরা
নির্ধারিত সময়েই হবে টোকিও অলিম্পিক্স ছবি: টুইটার

টোকিও: করোনাভাইরাসের প্রভাবে কি ২০২১ সালের টোকিও অলিম্পিকও কি বাতিল বা পিছিয়ে যেতে পারে? প্রশ্ন যতই থাকুক না কেন, আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রধান টমাস বাখ কিন্তু জানিয়ে দিচ্ছেন, নির্ধারিত সময়েই হবে অলিম্পিক। আর তা নিয়ে কোনও ‘প্ল্যান বি’ নেই আয়োজকদের।

আরও পড়ুন: বর্ণবিদ্বেষ মনোবল বাড়িয়ে দিয়েছিল: সিরাজ

বাখের কথায়, ‘আমরা এখন টোকিও অলিম্পিক আয়োজনের শেষ মুহূর্তে দাঁড়িয়ে আছি। এই পরিস্থিতিতে এটুকুই বলতে পারি, ২৩ জুলাই টোকিও অলিম্পিক শুরু হওয়া নিয়ে কোনও সংশয় নেই। নির্ধারিত সময়েই হবে অলিম্পিক।’ আর দু’দিন পর অর্থাত্‍ ২৩ জানুয়ারি থেকে ধরলে ঠিক ছ’মাস পর টোকিও অলিম্পিক। তার কাউন্টডাউন শুরু করে দিতে চায় আইওসি। তবে, পরিস্থিতি এখনও ঠিক নেই জাপানের। ফেব্রুয়ারির মাঝামাঝি সময় পর্যন্ত জরুরিকালীন অবস্থা জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে অলিম্পিক আয়োজন করা ঠিক হবে কিনা, তা নিয়ে নানা জল্পনা। বাখ বলছেন, ‘অলিম্পিকের জন্য ছ’মাসের কাউন্টডাউন শুরু হবে। সেই কারণেই বলছি, আর কোনও প্ল্যান বি নেই। সেই কারণেই আমরা সব রকম ভাবে গেমস আয়োজন করার চেষ্টা করছি। তবে, মানুষের সুরক্ষা সবার আগে। আর সেটা যখন ঠিকঠাক হবে, তখন নির্বিঘ্নে গেমস আয়োজন করা যায়।’ 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla