ভারতীয় হকি দলের খেলোয়াড়দের টিকাকরণ

গত সপ্তাহে ভারতীয় মহিলা হকি দলের ৭ খেলোয়াড় করোনা সংক্রমিত হয়েছিল। তাঁদের মধ্যে ছিলেন অধিনায়ক রানী রামপালও। বেঙ্গালুরুর সাইতে জাতীয় ক্যাম্পে আছে ভারতীয় পুরুষ ও মহিলা দলের হকি খেলোয়াড়রা। সেখানেই ভ্যাকসিন নিলেন তাঁরা।

ভারতীয় হকি দলের খেলোয়াড়দের টিকাকরণ
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 9:22 AM

বেঙ্গালুরু: সামনেই অলিম্পিক। অলিম্পিকে অংশগ্রহণ করা ভারতীয় অ্যাথলিটদের আগেভাগে টিকা দেবে কেন্দ্র সরকার। আগেই সে ঘোষণা হয়েছিল। ভারতীয় পুরুষ ও মহিলা হকি দলের খেলোয়াড়রা এ দিন করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা নিলেন। অলিম্পিকে অংশ নেওয়া ভারতীয় হকি দল ভ্যাকসিনের প্রথম ডোজ নিল।

গত সপ্তাহে ভারতীয় মহিলা হকি দলের ৭ খেলোয়াড় করোনা সংক্রমিত হয়েছিল। তাঁদের মধ্যে ছিলেন অধিনায়ক রানী রামপালও। বেঙ্গালুরুর সাইতে জাতীয় ক্যাম্পে আছে ভারতীয় পুরুষ ও মহিলা দলের হকি খেলোয়াড়রা। সেখানেই ভ্যাকসিন নিলেন তাঁরা। ভারতীয় হকি দলের গোলকিপার পিআর শ্রীজেশ ভ্যাকসিন নেওয়ার ছবি নিজে টুইট করেন।

আরও পড়ুন:IPL 2021: মর্গ্যানের কেকেআর মনে করাচ্ছে ২০০৯ আইপিএলকে

হকি দলের খেলোয়াড়রা ছাড়া অন্যান্য অ্যাথলিটদেরও এদিন ভ্যাকসিন দেওয়া হয়। বেঙ্গালুরুর সাইতেই অলিম্পিকে অংশগ্রহণকারী অ্যাথলিটদের টিকাকরণ করা হয়। কয়েক দিন আগেই পুণের সেনা স্পোর্টস ইনস্টিটিউটে রোয়িং এবং তীরন্দাজি দলের পুরুষ ও মহিলারা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন।