শাস্ত্রীয় দর্শন: সিডনিতেও ৫ বোলারে নামবে ভারত

সিডনিতে ৫ বোলারের কম্বিনেশন ভাঙতে নারাজ কোচ রবি শাস্ত্রী।

শাস্ত্রীয় দর্শন: সিডনিতেও ৫ বোলারে নামবে ভারত
সিডনি টেস্টে ভারতের প্রথম একাদশে আসতে পারেন কেএল রাহুল। ছবি-বিসিসিআই।
Follow Us:
| Updated on: Dec 30, 2020 | 1:38 PM

TV9 বাংলা ডিজিটাল: সিডনি টেস্টেও ৫ বোলারে মাঠে নামবে ভারতীয় দল। মেলবোর্ন টেস্ট জেতার পর সিডনিতেও ৫ বোলারে খেলার কথা জানালেন রবি শাস্ত্রী। দ্বিতীয় টেস্টে ভারতীয় বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি অজি ব্যাটিং লাইনআপ। আর এটাকে হাতিয়ার করেই ফের মাঠে নামতে তৎপর টিম ইন্ডিয়া। যদিও মেলবোর্ন টেস্টে চোট পাওয়ায় সিডনিতে খেলা নিয়ে সংশয় রয়েছে উমেশ যাদবের। এদিকে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে ভারতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছেন রোহিত শর্মা। তবে উমেশ যাদবের পরিবর্তে রোহিত নয়, কোনও বোলারকেই খেলাবে ভারতীয় দল। ৫ বোলারের কম্বিনেশন ভাঙতে নারাজ কোচ রবি শাস্ত্রী।

তৃতীয় টেস্টে উমেশ যাদব খেলতে না পারলে তার বদলে টেস্ট অভিষেক হতে পারে নটরাজনের। মেলবোর্ন টেস্টের দ্বিতীয় ইনিংসে চোট পেয়ে মাঠের বাইরে চলে যান উমেশ যাদব। তার অভাব পূরণ করে দেন মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজারা। সিডনিতেও অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপ ধ্বংস করার ব্লু প্রিন্ট ছকে রেখেছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন:সিডনিতে নটরাজনের অভিষেক?

এদিকে তৃতীয় টেস্টের আগে রোহিত শর্মার যোগদান ভারতীয় শিবিরে নিঃসন্দেহে শক্তি বাড়িয়েছে। সিডনি টেস্ট (৭ জানুয়ারি) শুরু হতে এখনও হাতে দু’সপ্তাহ সময় রয়েছে। হিটম্যান ফিটনেস টেস্টে পাস করলে ময়াঙ্ক আগারওয়ালের জায়গায় ওপেন করতে দেখা যেতে তাকে। ভারতীয় থিঙ্ক ট্যাঙ্কের আশা সিডনি টেস্টের আগে ফিট হয়ে যাবেন রোহিত শর্মা। দলের কোচ রবি শাস্ত্রী এবং স্ট্যান্ড ইন ক্যাপ্টেন অজিঙ্কা রাহানেও বেশ উচ্ছ্বসিত রোহিতের ফিরে আসায়। তবে মিডল অর্ডারে ধারাবাহিকভাবে ব্যর্থ হচ্ছেন হনুমা বিহারি। তার জায়গায় লোকেশ রাহুলকে খেলানোর ভাবনা চিন্তাও রয়েছে টিম ম্যানেজম্যান্টের।