সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে যুবরাজের খুদে ফ্যান

যুবারাজের (Yuvraj Singh) টুইটের উত্তরে খোঁজ মেলে কে এই খুদে ফ্যান।

সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে যুবরাজের খুদে ফ্যান
সোশ্যাল মিডিয়া মাতাচ্ছে যুবরাজের খুদে ফ্যান
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 4:51 PM

রায়পুর: ২২ গজে ব্যাট হাতে ফের আগের যুবরাজকে দেখা যাচ্ছে। রায়পুরে চলছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ (Road Safety World Series)। ইন্ডিয়া লেজেন্ডস (India Legends) দলের হয়ে খেলছেন যুবরাজ সিং (Yuvraj Singh)। সচিনের (Sachin Tendulkar) নেতৃত্বে ইন্ডিয়া লেজেন্ডস পৌঁছে গেছে সিরিজের ফাইনালে। এই সিরিজে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। ইন্ডিয়া লেজেন্ডসের ম্যাচ চলাকালীন এক খুদেকে (young fan) দেখা গেল যুবরাজের হয়ে গলা ফাটাতে।

খুদের বয়স দেখেই স্পষ্ট, যে যুবরাজ যখন নিজের সেরা ফর্মে ছিলেন তখন এই খুদের জন্মই হয়নি। কিন্তু তাও যুবির প্রতি অগাধ ভালোবাসা। যুবরাজ দেখেছেন সেই ছবি। তবে কিছুটা হলেও ক্ষুব্ধ তিনি। কারণ খুদের মুখে যে মাস্ক ছিল না। যুবারাজ টুইটারে সেই খুদের ভিডিয়ো শেয়ার করে লেখেন, “কে এই কিউটি?? আরে ও বেটাজি সবসময় মাস্ক পর এবং সুস্থ থাকো।” নেটিজ়েনদেরও নজর এড়ায়নি যুবির এই খুদে ফ্যান। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল এই ভিডিয়ো।

আরও পড়ুন: সচিন-লারার ভিডিয়ো বার্তা

যুবারাজের টুইটের উত্তরে খোঁজ মেলে কে এই খুদে ফ্যান। আরভি তায়াল নামের ৫ বছরের খুদে হয়তো সেভাবে ক্রিকেট বোঝেই না। কিন্তু প্রিয় ক্রিকেটার যুবির প্রতি তার ভালোবাসা বিন্দুমাত্র কম নয়। আরভির পিসি প্রথম তার ভিডিয়ো শেয়ার করে টুইটারে। সেখান থেকেই তা পৌঁছে যায় যুবরাজের নজরে।