ছেলে সঙ্গে থাকায় টোকিওয় চিন্তামুক্ত সানিয়া

২ বছরের ছেলে ইজহানকে সঙ্গে নিয়ে যাওয়ার জন্য ৩ সপ্তাহ আগে ভিসার আবেদন করেছিলেন সানিয়া মির্জা। কারণ ৫ সপ্তাহের জন্য ছোট ছেলেকে ফেলে ব্রিটেনে যেতে চাইছিলেন না সানিয়া। এরপর সেখান থেকে আবার যাবেন টোকিওয়।

ছেলে সঙ্গে থাকায় টোকিওয় চিন্তামুক্ত সানিয়া
ছবি-সানিয়া মির্জার ইনস্টাগ্রাম
sushovan mukherjee

|

Jun 03, 2021 | 10:47 AM

নয়াদিল্লি: ছেলেকে নিয়েই ব্রিটেনে টোকিও অলিম্পিকের প্রস্তুতি সারতে পারবেন সানিয়া মির্জা। ৩ সপ্তাহ অপেক্ষার পর মিলল ছেলে ইজহানের ভিসার অনুমোদন। ফলে চাপমুক্ত ভাবেই টোকিও অলিম্পিকের প্রস্তুতিতে মন দিতে পারবেন সানিয়া মির্জা।টোকিও অলিম্পিকের আগে নিজেকে ফিট এবং ফর্মে রাখতে ইংল্যান্ডে বেশ কয়েকটি টুর্নামেন্টে খেলবেন সানিয়া। বার্মিংহাম ওপেন, ইস্টবোর্ন ওপেন এবং উইম্বলডনে খেলবেন হায়দরাবাদী টেনিস সুন্দরী। ছেলের ভিসা পেতে দেরি হওয়ায় নটিংহ্যাম ওপেনে খেলতে পারবেন না সানিয়া। রবিবার থেকে শুরু নটিংহ্যাম ওপেন। ব্রিটেন পৌঁছে সেখানে ১০ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টিনে থাকতে হবে সানিয়া মির্জাকে। ১৪ তারিখ বার্মিংহাম ওপেনে নামতে পারবেন তিনি। ইস্টবোর্ন ওপেন শুরু ২০ তারিখ থেকে। ২৮ তারিখ থেকে শুরু উইম্বলডন। ইংল্যান্ডে তিনটি টুর্নামেন্ট খেলার পর সেখান থেকেই সরাসরি টোকিও চলে যাবেন সানিয়া মির্জা।

View this post on Instagram

A post shared by Sania Mirza (@mirzasaniar)

২ বছরের ছেলে ইজহানকে সঙ্গে নিয়ে যাওয়ার জন্য ৩ সপ্তাহ আগে ভিসার আবেদন করেছিলেন সানিয়া মির্জা। কারণ ৫ সপ্তাহের জন্য ছোট ছেলেকে ফেলে ব্রিটেনে যেতে চাইছিলেন না সানিয়া। এরপর সেখান থেকে আবার যাবেন টোকিওয়। কোভিড পরিস্থিতির জন্য ছেলের ভিসা পেতে কিছুটা দেরি হল। প্রধানমন্ত্রী এবং ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজুকে এই জন্য ধন্যবাদ জানান সানিয়া মির্জা।

আরও পড়ুন:২৫ বছর পর সৌরভের রেকর্ড ভাঙলেন কনওয়ে

তিনি বলেন, ‘আমি সব সময়য় দেশের নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করি। কোর্টের বাইরেও আমাদের একটা জীবন আছে। দিনের শেষে আমিও একজন মা, ছেলেকে নিজের থেকে দূরে রাখা অনেক কঠিন। আমার ছেলে সঙ্গে থাকায় খোলা মনে টোকিও অলিম্পিকের প্রস্তুতি সারতে পারব। আমার বোনও যাচ্ছে সঙ্গে। আমি খেলার সময় বা ট্রেনিং করার সময় ওই ছেলেকে সামলাবে। চিন্তামুক্ত অবস্থায় এ বার টোকিও অলিম্পিকে নিজের সেরাটা দিতে পারব।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla