সমর্থকদের জন্য শেষ ম্যাচে জয় চাইছেন ফাউলার

চোটের জন্য নর্থ ইস্ট ম্যাচে খেলেননি ব্রাইট। তবে শনিবার মাঠে ফিরছেন নাইজেরিয়ান ফুটবলার। ওড়িশার বিরুদ্ধে খেলবেন পিলকিংটনও। তবে চোটের জন্য অনিশ্চিত মাত্তি স্টেইনম্যান।

সমর্থকদের জন্য শেষ ম্যাচে জয় চাইছেন ফাউলার
ওড়িশা ম্যাচের প্রস্তুতিতে ব্রাইটরা। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Feb 26, 2021 | 8:35 PM

পানাজি: নির্বাসন কাটিয়ে বেঞ্চে ফিরছেন রবি ফাউলার। শনিবার ওড়িশা এফসির বিরুদ্ধে ম্যাচে লাল-হলুদের বেঞ্চে বসছেন কোচ ফাউলার। রেফারি আর ম্যাচ কমিশনারকে অপমানজনক মন্তব্য করায় রবি ফাউলারকে চার ম্যাচ নির্বাসিত করেছিল ফেডারেশন। আইএসএল পর্বটা মোটেই ভাল গেল না এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal)। তাই জয় দিয়েই এবারের আইএসএল শেষ করতে মরিয়া লাল-হলুদ শিবির। লিগের লাস্ট বয়ের বিরুদ্ধে জয়ের সুযোগ হারাতে চাইছে না এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)।

আরও পড়ুন:  সফল হওয়ার মন্ত্র ফাঁস করলেন অশ্বিন

প্রথম পর্বে ওড়িশা এফসিকে ৩-১ গোলে হারিয়েছিল ফাউলারের দল। নিজের অভিষেক ম্যাচে গোল পেয়েছিলেন ব্রাইট। নিয়মরক্ষার ম্যাচ হলেও সমর্থকদের জন্য শেষ ম্যাচটা জিততে চাইছে মশাল বাহিনী। শনিবার ওড়িশাকে বড় ব্যবধানে হারালে টেবিলের আট নম্বরে উঠে আসার সুযোগ থাকছে এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) কাছে। ১৯ ম্যাচে ১৭ পয়েন্ট পিলকিংটনদের। জামশেদপুর ম্যাচের পর আর জয়ের মুখ দেখেনি লাল-হলুদ ব্রিগেড। শেষ ৩ ম্যাচে জেতেনি এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ওড়িশা এফসি শেষ ১০ ম্যাচে জয়ের মুখ দেখেনি। ১৯ ম্যাচে ৯ পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলে সবার নীচে ওড়িশা এফসি। দলের অবস্থা শোচনীয় হলেও স্ট্রাইকার দিয়েগো মরিসিও চলতি আইএসএলে ১১ গোল করে ফেলেছেন। মরিসিওকে রোখাই কার্যত প্রধান চ্যালেঞ্জ লাল-হলুদ ডিফেন্ডারদের কাছে। নর্থ ইস্ট ম্যাচে লাল কার্ড দেখায় ওড়িশার বিরুদ্ধে নেই রাজু গায়কোয়াড়। কার্ড সমস্যার জন্য খেলতে পারবেন না স্কট নেভিলও। তবে কার্ড সমস্যা মিটিয়ে দলে ফিরছেন ড্যানি ফক্স আর মাগোমা।

নর্থ ইস্ট ম্যাচে প্রথম এগারোয় বদল এনেছিল লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। কোচ রবি ফাউলারের বার্তা, ওড়িশার বিরুদ্ধেও শক্তিশালী দলই মাঠে নামাবেন তাঁরা। চোটের জন্য নর্থ ইস্ট ম্যাচে খেলেননি ব্রাইট। তবে শনিবার মাঠে ফিরছেন নাইজেরিয়ান ফুটবলার। ওড়িশার বিরুদ্ধে খেলবেন পিলকিংটনও। তবে চোটের জন্য অনিশ্চিত মাত্তি স্টেইনম্যান।