ড্র করলেই ইতিহাস কৃষ্ণা-উইলিয়ামসদের

শেষ ৬ ম্যাচ অপরাজিত এটিকে মোহনবাগান। আত্মবিশ্বাসের শিখরে রয় কৃষ্ণা, মনবীর সিংরা।

ড্র করলেই ইতিহাস কৃষ্ণা-উইলিয়ামসদের
ড্র করলেই ইতিহাস কৃষ্ণা-উইলিয়ামসদের
Follow Us:
| Updated on: Feb 27, 2021 | 5:11 PM

বাম্বোলিম: ইতিহাস থেকে আর মাত্র এক ধাপ দূরে সবুজ-মেরুন ব্রিগেড। রবিবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ড্র করলেই এএফসি চ্যাম্পিয়ন্স লিগে (AFC Champions League) খেলার ছাড়পত্র পাবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। বাম্বোলিমে মেগা দ্বৈরথ দেখতে মুখিয়ে সবুজ-মেরুন জনতা। মুম্বইয়ের কাছে হারলে চলবে না। একটা পয়েন্ট ঘরে তুললেই ইতিহাস তৈরি করবে হাবাসের দল।

আরও পড়ুন: ভাইয়ের অভিষেকে উচ্ছ্বসিত সামি

১৯ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে এটিকে মোহনবাগান। সমসংখ্যক ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়ে মুম্বই সিটি এফসি। শেষ ম্যাচে ওড়িশার বিরুদ্ধে হাফডজন গোল করায় আত্মবিশ্বাসের তুঙ্গে লে ফন্ড্রে-ওগবেচেরা। নির্বাসনের জন্য বোমাস না খেললেও শেষ ম্যাচে ওড়িশাকে গোলের মালা পরাতে অসুবিধে হয়নি মুম্বইয়ের। রেফারির সঙ্গে ঝামেলায় জড়ানোয় ফরাসী মিডফিল্ডারকে ৪ ম্যাচ নির্বাসন করেছিল ফেডারেশন। বোমাস না থাকা বাড়তি সুবিধে মানতে নারাজ আন্তোনিও হাবাস। মুম্বইয়ের প্রত্যেক ফুটবলারকেই গুরুত্ব দিচ্ছেন স্প্যানিশ কোচ। প্রথম সাক্ষাতে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে হেরেছিলেন রয় কৃষ্ণারা। মু্ম্বইয়ের আক্রমণ নিয়ে সতর্ক তিরি-সন্দেশরা।

আরও পড়ুন: চতুর্থ টেস্টে নেই বুমরা

কার্ড সমস্যার জন্য রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে নেই শুভাশিস বসু। তবে সবুজ-মেরুন সমর্থকদের জন্য সুখবর, চোট সমস্যা মিটিয়ে বাগান দলে ফিরছেন মার্সেলিনহো এবং এডু গার্সিয়া। ড্র নয়, জয়ের জন্য ঝাঁপাবে হাবাসের টিম। রবিবারের ম্যাচই এক প্রকার ফাইনাল এটিকে মোহনবাগান সমর্থকদের কাছে। কারণ লিগ টপার হলে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের টিকিট পেয়ে যাবেন রয় কৃষ্ণা, ডেভিড উইলিয়ামসরা। কোচ আন্তোনিও লোপেজ হাবাসের বক্তব্য, ‘জয়ের মানসিকতা নিয়েই মাঠে নামব। অতিরিক্ত চাপ নিতে চাই না। তবে মনঃসংযোগ হারালে চলবে না, রক্ষণকে সতর্ক থাকতে হবে। মুম্বইয়ের আক্রমণ অনেক শক্তিশালী।’

শেষ ৬ ম্যাচ অপরাজিত এটিকে মোহনবাগান। আত্মবিশ্বাসের শিখরে রয় কৃষ্ণা, মনবীর সিংরা। দলের এই আত্মবিশ্বাসকে হাতিয়ার করেই এএফসি চ্যাম্পিয়ন্স লিগের টিকিট নিশ্চিত করতে চান হাবাস।