আরও চারদিন পুলিশি হেফাজতে সুশীল

এখনও পর্যন্ত তদন্ত যা এগিয়েছে, তাতে সাগর হত্যাকাণ্ড মামলায় সুশীলের প্রবল ভাবে জড়িয়ে থাকার নানা তথ্য হাতে এসেছে পুলিশের। ঘটনার দিনের যে ভিডিয়ো ফুটেজ পুলিশের হাতে এসেছে, তাতে সুশীলের চাপ আরও বেড়েছে। অপরাধ জগতের সঙ্গে ঘনিষ্ঠ যোগ যে রয়েছে তাঁর, তার প্রমাণও এসেছে

আরও চারদিন পুলিশি হেফাজতে সুশীল
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 29, 2021 | 7:30 PM

নয়াদিল্লি: সুশীল কুমারের আরও চারদিন পুলিশ হেফাজত মঞ্জুর করল দিল্লি আদালত। ২৩ বছরের কুস্তিগির সাগর ধনকড় খুনের মামলায় যোগ রয়েছে অলিম্পিক পদকজয়ীর। তাঁর কাছ থেকে অনেক তথ্য় মিলেছে।সুশীল গ্রেপ্তার হওয়ার পর ছ’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছিল দিল্লি আদালত। তদন্তের স্বার্থে আরও সাত দিন তাঁকে পুলিশি হেফাজতে চেয়েছিল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তরফে। সেই আবেদনে আংশিক সাড়া মিলল।

এখনও পর্যন্ত তদন্ত যা এগিয়েছে, তাতে সাগর হত্যাকাণ্ড মামলায় সুশীলের প্রবল ভাবে জড়িয়ে থাকার নানা তথ্য হাতে এসেছে পুলিশের। ঘটনার দিনের যে ভিডিয়ো ফুটেজ পুলিশের হাতে এসেছে, তাতে সুশীলের চাপ আরও বেড়েছে। অপরাধ জগতের সঙ্গে ঘনিষ্ঠ যোগ যে রয়েছে তাঁর, তার প্রমাণও এসেছে। এই অবস্থায় পুলিশ আরও বাড়তি সময় চেয়েছিল, যাতে জেরা করে আরও তথ্য বের করা যায় সুশীলের মুখ থেকে। তা পুরোপুরি মঞ্জুর হল না।

অলিম্পিকের ঠিক আগে সুশীলের মতো দেশের অন্যতম সফল ক্রীড়াবিদের এই রকম অপ্রত্যাশিত ঘটনায় জড়িয়ে পড়া নিয়ে নানা মহলের নানা প্রতিক্রিয়া রয়েছে। তবে, কুস্তিমহল কিন্তু সুশীলের অধিকাংশ ঘটনা সম্পর্কে ওয়াকিবহাল ছিল। অকারণে মাথা গরম করা, ছত্রসাল স্টেডিয়ামের দখলদারি, গ্যাংস্টারদের সঙ্গে ওঠাবসা– এই সব কারণেই সুশীলকে এড়িয়ে চলতেন অনেকেই। কিন্তু সেই তিনি যে সীমা ভেঙে বেরিয়ে গিয়ে এমন কাণ্ড করে বসবেন, কেউই ভাবেননি।

আরও পড়ুন:আমিরশাহিতেই আইপিএলের বাকি ম্যাচ