Tokyo Paralympics 2020: টোকিও পৌঁছলেন ভারতীয় প্যারাঅ্যাথলিটরা

আজ, বুধবার ভারতীয় প্যারাঅ্যাথলিটদের প্রথম দল নিরাপদে পৌঁছে গিয়েছেন টোকিওয়।

Tokyo Paralympics 2020: টোকিও পৌঁছলেন ভারতীয় প্যারাঅ্যাথলিটরা
Tokyo Paralympics: টোকিও পৌঁছলেন ভারতীয় প্যারাঅ্যাথলিটরা (সৌজন্যে-দীপা মালিক টুইটার)

নয়াদিল্লি: হাতে আর এক সপ্তাহও নেই, ২৪ অগস্ট শুরু হতে চলেছে টোকিও প্যারালিম্পিক (Tokyo Paralympics)। আজ, বুধবার ভোরেই দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টোকিওর উদ্দেশ্যে রওনা দিয়েছিল ভারতীয় প্যারাঅ্যাথলিটদের প্রথম দল। তাঁরা সকলেই নিরাপদে টোকিওয় পৌঁছে গিয়েছেন।

এই প্রথম বার ভারত থেকে এত বড় প্যারাঅ্যাথলিটদের দল গিয়েছে প্যারালিম্পিকে অংশ নিতে। মোট ৯টি ইভেন্টে অংশ নেওয়ার জন্য ৫৪ জন প্যারাঅ্যাথলিট নামবেন আসন্ন টোকিও প্যারালিম্পিকে।

টোকিও যাওয়ার আগে বিমানবন্দরে ভারতের জ্যাভলিন থ্রোয়ার টেক চাঁদ বলেন, “আমি পদক পাওয়ার জন্য আমার সেরাটা উজাড় করে দেব। অতীতে আমার সঙ্গে অনেক কিছু হয়েছে। তবে এখন তা আমার জীবনের অংশ। সব কিছু পেরিয়ে এসেছি আমি। আজ আমি দেশের জন্য খেলতে যাচ্ছি। দেশকে পদক এনে দেওয়ার জন্য আমি যথাসাধ্য চেষ্টা করব।”

ভারতীয় প্যারা অলিম্পিক কমিটি অফ ইন্ডিয়ার (Paralympic Committee of India) সভাপতি দীপা মালিক বলেন, “ভারতীয় দল দারুণ ফর্মে রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর তাঁদের শুভেচ্ছা পাঠিয়েছেন। আমি ভীষণ আনন্দিত। আমি এ বছর খেলছি না। কিন্তু প্যারা অ্যাথলিটদের সঙ্গে কাজ করার অনুভূতিটাও অন্যরকম। দলের প্রত্যেকে খুব ভালো ফর্মে রয়েছে। আমি সকলকে শুভকামনা জানাই।”

Click on your DTH Provider to Add TV9 Bangla