Tokyo Paralympics 2020: ভাবিনা, সোনালের ইভেন্ট দিয়ে শুরু প্যারালিম্পিক

২৫ অগস্ট টিম ইন্ডিয়ার টোকিও প্যারালিম্পিক সফর শুরু করবেন ভারতের দুই প্যাডলার ভাবিনা প্যাটেল (Bhavina Patel) ও সোনাল প্যাটেল (Sonal Patel)।

Tokyo Paralympics 2020: ভাবিনা, সোনালের ইভেন্ট দিয়ে শুরু প্যারালিম্পিক
Tokyo Paralympics 2020: ভাবিনা, সোনালের ইভেন্ট দিয়ে শুরু প্যারালিম্পিক (সৌজন্যে-সাই মিডিয়া টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2021 | 3:47 PM

টোকিও: ২৪ অগস্ট শুরু হচ্ছে টোকিও প্যারালিম্পিক (Tokyo Paralympics)। তবে ভারতের হয়ে ইভেন্ট শুরু হবে ২৫ অগস্ট। টিম ইন্ডিয়ার টোকিও প্যারালিম্পিক সফর শুরু করবেন ভারতের দুই প্যাডলার ভাবিনা প্যাটেল (Bhavina Patel) ও সোনাল প্যাটেল (Sonal Patel)।

বুধবার ভারতীয় প্যারাঅ্যাথলিটদের প্রথম দল পৌঁছে গিয়েছে টোকিওয়। আজ দ্বিতীয় দল পৌঁছে গেল প্যারালিম্পিক গেমসের জন্য। এক সরকারি বিবৃতি অনুযায়ী, “প্যারাঅ্যাথলিট সোনাল প্যাটেল এবং ভাবিনা প্যাটেল ভারতের প্যারালিম্পিক সফরের সূচনা করবেন। এই দুই ভারতীয় প্যাডলার ২৫ অগস্ট নামবেন প্যারা টেবল টেনিসে। দেশ থেকে টোকিও রওনা দেওয়ার সময় আজ তাঁরা ভীষণ উৎসাহিত হয়েছে এবং তাঁরা টোকিওয় নিজেদের সেরাটা দেবেন বলেই জানিয়েছেন।”

ভারতের প্যারাঅ্যাথলিট হরবিন্দর সিং, বিবেক চাকিরা, রাকেশ কুমার, শ্যাম সুন্দর এবং জ্যোতি ২৭ অগস্ট নামবেন তিরন্দাজিতে। সোনার হ্যাটট্রিকের লক্ষ্যে ৩০ অগস্ট নামবেন ভারতের জ্যাভলিন থ্রোয়ার দেবেন্দ্র ঝাঝারিয়া। এই প্রথম বার প্যারালিম্পিকে সব থেকে বড় দল পাঠিয়েছে ভারত। ৫৪ জন প্যারাঅ্যাথলিট টোকিও প্যারালিম্পিকে অংশ নেবেন মোট ৯টি ইভেন্টে।