TOKYO OLYMPICS 2020 : এবার ব্যক্তিগত ইভেন্ট থেকে সরে দাঁড়ালেন বাইলস

বুধবার আমেরিকার জিমন্যাস্টিক্সের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়,  "স্বাস্থ্যপরীক্ষার পর অল অ্যারাউন্ড বিভাগ থেকেও সরে দাঁড়ালেন সিমোনে বাইলস। তাঁর সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই।"

TOKYO OLYMPICS 2020 : এবার ব্যক্তিগত ইভেন্ট থেকে সরে দাঁড়ালেন বাইলস
সরে দাঁড়ালেন ব্যক্তিগত ইভেন্ট থেকেও

টোকিওঃ দলগত ইভেন্টের পর এবার ব্যক্তিগত ইভেন্ট থেকেও সরে দাঁড়ালেন বিশ্বের ১ নম্বর মহিলা জিমন্যাস্ট সিমোনে বাইলস। মার্কিন জিমন্যাস্টিক্সের পক্ষ থেকে জানানো হয়েছে মানসিক অবসাদের কারনে তিনি এই ব্যক্তিগত ইভেন্ট থেকেও সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। আগামি সপ্তাহৈেই হওয়ার কথা এই ইভেন্টের। তার আগে ব্যক্তিগত ইভেন্ট থেকে সরে দাঁড়ানোয় বিকল্প প্রতিযোগীকেও তৈরি করে রাখছে মার্কিন যুক্তরাষ্ট্র।

বুধবার আমেরিকার জিমন্যাস্টিক্সের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়,  “স্বাস্থ্যপরীক্ষার পর অল অ্যারাউন্ড বিভাগ থেকেও সরে দাঁড়ালেন সিমোনে বাইলস। তাঁর সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাই।”

গতবার রিও অলিম্পিকে ৪টি সোনা জিতেছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের কিংবদন্তী জিমন্যাস্ট সিমোনে বাইলস। তবে মঙ্গলবার মানসিক অবসাদের কারনে হঠাৎই দলগত ইভেন্ট থেকে নিজেকে সরিয়ে নেন বাইলস। তারপর থেকে শুরু হতে থাকে জল্পনা। মাথায় আকাশ ভেঙে পড়ে মার্কিন মহিলা অ্যাথলেটিক্স দলের। অবশেষে সামলে তাঁরা প্রতিযোগিতায় নামার সিদ্ধান্ত নেয়।

এদিনও যখন ব্যক্তিগত ইভেন্ট থেকে সরে দাঁড়ালেন বাইলস, তাঁর জায়গায় অলিম্পিকে লড়াইয়ে নামছেন জেড ক্যারে।

অলিম্পিকের অন্যান্য খবরের জন্য ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla