TOKYO OLYMPICS 2020 : ঢোলের বোলে সিন্ধু বরণ

 প্রথম ভারতীয় মহিলা হিসেবে পরপর দুটি অলিম্পিকে পদক জয়ের নজির গড়া। বিশ্বের ৪ নম্বর শাটলার হিসেবে এই কীর্তি অর্জন করেছেন সিন্ধু। সিন্ধুর সঙ্গে তাঁর কোরিয়ান কোচকেও বিমানবন্দরেই সংবর্ধনা দেয় ব্যাডমিন্টন অ্যাসোশিয়েন সংস্থার কর্তারা।

TOKYO OLYMPICS 2020 :  ঢোলের বোলে সিন্ধু বরণ
বিমানবন্দরে সিন্ধুকে অভিনন্দন ব্যাডমিন্টন সংস্থার কর্তার

নয়াদিল্লিঃ দেশে ফিরলেন পিভি সিন্ধু। টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জয়ের পর দেশে পৌঁছলেন পিভি সিন্ধু। বিমানবন্দরে তাঁকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন তাঁর রাজ্যের সাংসদ থেকে ব্যাডমিন্টন সংস্থার সচিব সহ বাকি কর্তারা। উষ্ণ অভ্যর্থনা তৈরি ছিল তাঁর জন্য। ফুলে আর উত্তরীয়তে বরণ করা হল সিন্ধুকে।

প্রথম ভারতীয় মহিলা হিসেবে পরপর দুটি অলিম্পিকে পদক জয়ের নজির গড়া। বিশ্বের ৪ নম্বর শাটলার হিসেবে এই কীর্তি অর্জন করেছেন সিন্ধু। সিন্ধুর সঙ্গে তাঁর কোরিয়ান কোচকেও বিমানবন্দরেই সংবর্ধনা দেয় ব্যাডমিন্টন অ্যাসোশিয়েন সংস্থার কর্তারা। এরপর ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের বাসভবনে রয়েছে সংবর্ধনা।

আজ বা কালই হায়দরাবাদে উড়ে যাবেন সিন্ধু। তার আগে রাজধানী জুড়ে রয়েছে তাঁকে সংবর্ধনার পালা। ফাইনালে উঠতে না পারার একটা হতাশা তৈরি হয়েছিল পিভি সিন্ধুর। অবশেষে ব্রোঞ্জ জিতে ভারতকে পদক এনে নিজেও গড়েছেন কীর্তি।

Click on your DTH Provider to Add TV9 Bangla