TOKYO OLYMPICS 2020 : সিন্ধুকে ৩০ লক্ষ টাকা পুরস্কার, ঘোষণা অন্ধ্রপ্রদেশ মুখ্যমন্ত্রীর

খন সংবর্ধনার পালা। বিমানবন্দরেই একপ্রস্থ সংবর্ধনা হয়েছে। ঢোলের বোলে বরণ করা হয়েছে অলিম্পিকের ব্রোঞ্জজয়ীকে। বিমানবন্দরে এই উষ্ণ অভ্যর্থনা দেখে আপ্লুত অলিম্পিকে কীর্তি গড়া হায়দরাবাদী শাটলার।

TOKYO OLYMPICS 2020 : সিন্ধুকে ৩০ লক্ষ টাকা পুরস্কার, ঘোষণা অন্ধ্রপ্রদেশ মুখ্যমন্ত্রীর
পুরস্কৃত সিন্ধু

নয়াদিল্লিঃ অলিম্পিকে ব্রোঞ্জ জয়ের জন্য পিভি সিন্ধুকে আর্থিক পুরস্কার দিতে চলেছে অন্ধ্রপ্রদেশ সরকার। ব্রোঞ্জ জিতে দেশে পৌঁছানোর কিছু পরেই অন্ধ্রপ্রদেশ সরকারের পক্ষ থেকে ৩০ লক্ষ টাকা দেওয়া হচ্ছে পুরস্কার হিসেবে। ঘোষণা অন্ধ্রপ্রদেশ মুখ্যমন্ত্রী ওয়াইএস জগমোহন রেড্ডির। এদিনই বিকেলে নয়াদিল্লিতে এসে পৌঁছলেন পিভি সিন্ধু।

এখন সংবর্ধনার পালা। বিমানবন্দরেই একপ্রস্থ সংবর্ধনা হয়েছে। ঢোলের বোলে বরণ করা হয়েছে অলিম্পিকের ব্রোঞ্জজয়ীকে। বিমানবন্দরে এই উষ্ণ অভ্যর্থনা দেখে আপ্লুত অলিম্পিকে কীর্তি গড়া হায়দরাবাদী শাটলার। এরপর ক্রীড়মন্ত্রী তাঁকে সংবর্ধনা দেবেন। নিজের শহরে ফিরে রয়েছে আরও একপ্রস্থ সংবর্ধনা। আর তাঁর রাজ্যের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে ৩০ লক্ষ টাকা আর্থিক পুরস্কার দেওয়া হবে পিভি সিন্ধুকে।

প্রসঙ্গত, ব্রোঞ্জ পদক ম্যাচে চিনের প্রতিপক্ষকে ৫২ মিনিটে স্ট্রেট গেমে হারিয়ে জেতেন পিভি সিন্ধু। রিও অলিম্পিকের রুপো পদকের পর এবার ব্রোঞ্জ পদক জিতে ভারতকে গর্বিত করলেন পিভি সিন্ধু। আগামি ১৫ ই আগস্ট স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে লালকেল্লায় বাকি প্রতিযোগীদের সঙ্গে সিন্ধুর সঙ্গেও  দেখা করবেন প্রধানমন্ত্রী।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla