Tokyo olympics 2020: প্রত্যাবর্তনেই ব্রোঞ্জ সিমোনে বাইলসের

Summer Olympics 2020: আজ, মঙ্গলবার ব্যালেন্স বিমের (balance beam) ফাইনালে নেমেছিলেন। শুধু নেমেছিলেন না পেলেন ব্রোঞ্জ পদকও (bronze)। এই নিয়ে অলিম্পিকে সপ্তম পদক অর্জন করলেন বাইলস।

Tokyo olympics 2020: প্রত্যাবর্তনেই ব্রোঞ্জ সিমোনে বাইলসের
Tokyo olympics 2020: প্রত্যাবর্তনেই ব্রোঞ্জ সিমোনে বাইলসের (সৌজন্যে-টুইটার)

টোকিও: বর্তমান প্রজন্মের সেরা জিমন্যাস্ট বললে সিমোনে বাইলসের (Simone Biles) নামটা মাথায় আসতে বাধ্য। তবে টোকিও অলিম্পিকে (Tokyo olympics) মানসিক অবসাদের কারণে যখন একের পর ইভেন্ট থেকে নাম তুলে নিয়েছিলেন বাইলস, সবাই ভেবেছিলেন এ বার অলিম্পিক থেকে খালি হাতে ফিরবেন তিনি। কিন্তু সব ভাবনাকে উড়িয়ে আজ, মঙ্গলবার ব্যালেন্স বিমের (balance beam) ফাইনালে নেমেছিলেন। শুধু নেমেছিলেন না পেলেন ব্রোঞ্জ পদকও (bronze)। এই নিয়ে অলিম্পিকে সপ্তম পদক অর্জন করলেন বাইলস।

রিও অলিম্পিকে অল অ্যারাউন্ড, ভল্ট এবং ফ্লোর এক্সারসাইজে সোনা জিতেছিলেন বাইলস। এ বারে এই তিনটে ইভেন্ট থেকেই সরে দাঁড়িয়েছিলেন। তবে আজ অংশ নিয়েছিলেন মেয়েদের ব্যক্তিগত ব্যালেন্স বিমের ফাইনালে। গত বার বিম ইভেন্টে ব্রোঞ্জ পেয়েছিলেন বাইলস। এবারও পদকের রং বদলাল না।

বিমে ইভেন্টের ফাইনালে সোনা জিতেছেন চিনের গুয়ান চেনচেন। রুপো গেছে চিনেরই তাং জিজিংয়ের দখলে। তৃতীয় স্থানে থেকে শেষ করে ব্রোঞ্চ অর্জন করেন বাইলস।

অলিম্পিকের আরও খবর পড়তে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla