TOKYO OLYMPICS 2020 : স্বাধীনতা দিবসে অলিম্পিক প্রতিযোগীদের লালকেল্লায় আমন্ত্রণ মোদীর

এদিন অবশ্য দিনের শুরুটা ভাল যায়ানি ভারতের। হকিতে হার।তারপর কুস্তি ও জ্যাভলিন থ্রোতেও হারের মুখ দেখেছে ভারত।

TOKYO OLYMPICS 2020 : স্বাধীনতা দিবসে অলিম্পিক প্রতিযোগীদের লালকেল্লায় আমন্ত্রণ মোদীর
অলিম্পিয়ানদের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 3:54 PM

নয়াদিল্লিঃ অলিম্পিক প্রতিযোগীদের অভিনন্দন জানাতে স্বাধীনতা দিবসে লালকেল্লায় আমন্ত্রণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। শুধু তাই নয় তাঁরা বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত হবেন স্বাধীনতা দিবসে লালকেল্লায়। আগামি ৮ই আগস্ট অলিম্পিকের সমাপ্তি। তার এক সপ্তাহ পরেই খেলোয়াড়দের সঙ্গে মিলিত হতে চান প্রধানমন্ত্রী।

এখনও পর্যন্ত তিনটি পদক সুনিশ্চিত হয়েছে ভারতের। চানু , সিন্ধু ও লভলীনা। সম্ভাবণা রয়েছে পদসংখ্যা বাড়ার। তার দিকেই তাকিয়ে এখন গোটা দেশ। এর মাঝেই মোদীর সঙ্গে সাক্ষাতে ক্রীড়াবিদরা উজ্জীবিত হবেই বলে মনে করেন ক্রীড়ামহলের একাংশ।সেদিন বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত সমস্ত অলিম্পিক প্রতিয়োগীর সঙ্গেই ব্যক্তিগতভাবে কথা বলবেন প্রধানমন্ত্রী। শুনবেন তাঁদের খেলা সংক্রান্ত আরও কি প্রয়োজন, তাও। প্রতিযোগীদের সঙ্গে ব্যক্তিগতভাবে আলোচনা করবেন তাঁর বাসভবনে।

এর মাঝেই এদিন অবশ্য দিনের শুরুটা ভাল যায়ানি ভারতের। হকিতে হার।তারপর কুস্তি ও জ্যাভলিন থ্রোতেও হারের মুখ দেখেছে ভারত। কাল নামবেন রানীরা। রয়েছে আরও পদক সম্ভাবণা। প্রধানমন্ত্রীর এই আমন্ত্রণ কতটা অলিম্পিকে এখনও যাঁরা লড়াই করছেন তাঁদের? এখন দেখার বিষয় সেটাও।

অলিম্পিকের আরও খবর পেতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০