বোল্টের যমজ সন্তানের ছবি ও নাম ভাইরাল নেটদুনিয়ায়

বোল্ট যেমন দ্রুততার সঙ্গে গোটা বিশ্বকে চমকে দেন। সন্তানদের নামকরণেও তিনি তাঁর সকল ভক্তদের চমকে দিয়েছেন।

বোল্টের যমজ সন্তানের ছবি ও নাম ভাইরাল নেটদুনিয়ায়
সপরিবারে উসেইন বোল্ট (সৌজন্যে-উসেইন বোল্ট টুইটার)
Follow Us:
| Updated on: Jun 21, 2021 | 2:51 PM

বিশ্বের দ্রুততম মানব উসেইন বোল্ট (Usain Bolt) যমজ সন্তানের বাবা হয়েছেন। রবিবার তিনি ও তাঁর স্ত্রী কাসি বেনেট সোশ্যাল মিডিয়ায় সপরিবারের ছবি শেয়ার করেছেন। বোল্ট ও কাসির যমজ (twin) সন্তানদের নাম রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের সন্তানদের বেশ চমকপ্রদ নাম দিয়েছেন বোল্ট ও কাসি। বিশ্বের দ্রুততম মানব দুই যমজ সন্তানের নাম রেখেছন থান্ডার বোল্ট (Thunder Bolt) ও সেন্ট লিও বোল্ট (Saint Leo Bolt)।

ফাদার্স ডে উপলক্ষে কাসি সপরিবারের ছবি পোস্ট করে বোল্টের উদ্দেশে ইন্সটাগ্রামে লিখেছেন, ‘হ্যাপি ফাদার্স ডে লাভ। তুমিই হলে এই পরিবারের মূল স্তম্ভ। আমাদের সন্তানদের কাছে সব থেকে সেরা বাবা। আমরা প্রত্যেকে তোমায় খুব ভালবাসি’। বোল্ট দম্পতির যমজ সন্তানের আগে আরও এক সন্তান রয়েছে। তাঁদের প্রথম সন্তান অলিম্পিয়া লাইটনিং বোল্ট (Olympia Lightning Bolt)। ২০২০ সালের মে মাসে অলিম্পিয়ার জন্ম।

View this post on Instagram

A post shared by Kasi J. Bennett (@kasi.b)

বোল্ট যেমন দ্রুততার সঙ্গে গোটা বিশ্বকে চমকে দেন। সন্তানদের নামকরণেও তিনি তাঁর সকল ভক্তদের চমকে দিয়েছেন। ইংরেজি শব্দ থান্ডারের অর্থ মেঘের গর্জন এবং লাইটনিংয়ের অর্থ বজ্রপাত। দুটির সঙ্গে মিলিয়ে যমজ সন্তানদের নামকরণ করেছেন বোল্ট-কাসি। টুইটারে বোল্ট ও কাসির উদ্দেশ্য এক ভক্ত মজা করে লেখেন, ‘লাইটনিং এবং থান্ডার একসঙ্গে? মনে হচ্ছে বড়সড় একটা ঝড় আসতে চলেছে?’

আরও পড়ুন: Copa America 2021: মেসির ব্রাজিলিয়ান ভক্তের বিরাট ট্যাটু