Copa America 2021: টিম হোটেলে অপরিচিত মহিলাদের সঙ্গে পার্টি, শাস্তির মুখে ভিদাল-ভার্গাসরা

চিলির টেকনিক্যাল ডিরেক্টর মার্টিন লাসার্তে এই ঘটনায় জড়িত থাকায় তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছে চিলির ফুটবল ফেডারেশন। অভিযোগ সত্যি প্রমাণিত হলে, অভিযুক্তদের দেশে ফেরত পাঠাবে চিলি।

Copa America 2021: টিম হোটেলে অপরিচিত মহিলাদের সঙ্গে পার্টি, শাস্তির মুখে ভিদাল-ভার্গাসরা
টিম হোটেলে অপরিচিত মহিলাদের সঙ্গে পার্টি, শাস্তির মুখে ভিদাল-ভার্গাসরা
Follow Us:
| Updated on: Jun 21, 2021 | 3:44 PM

গভীর রাতে উরুগুয়ের (Uruguay) বিরুদ্ধে মাঠে নামছে চিলি (Chile)। তার আগে বড়সড় অভিযোগ চিলি ফুটবল টিমের বিরুদ্ধে। টিম হোটেলে বেশ কয়েকজন অপরিচিত মহিলার সঙ্গে সারারাত পার্টি করেন চিলির ৬ ফুটবলার। সঙ্গে ছিলেন চিলির টেকনিক্যাল ডিরেক্টরও। করোনা পরিস্থিতির মধ্যেই ব্রাজিলে কোপা আমেরিকার (Copa America) ম্যাচ হচ্ছে। কোভিড (COVID-19) বিধি মেনেই হচ্ছে টুর্নামেন্ট। কোপা আয়োজনে কড়া পদক্ষেপ নিয়েছে ব্রাজিলের ফুটবল ফেডারেশন। দেশে ক্রমশ সংক্রমিতের সংখ্যা বাড়ছে। ঝুঁকি নিয়েই কোপা আয়োজন করছে ব্রাজিল।

এ সবের মঝেই অপরিচিত মহিলাদের টিম হোটেলে ডেকে কোভিড বিধি লঙ্ঘন করেন চিলির ফুটবলাররা। সরকারি ভাবে চিলির ফুটবলারদের নাম প্রকাশ্যে না এলেও, জানা গিয়েছে ভিদাল, ভারগাস, মেডেল, পাবলো গালদামেজ, পাবলো আরাঙ্গুইজ এবং জিন মেনেসেস সেই পার্টিতে ছিলেন। চিলির টেকনিক্যাল ডিরেক্টর মার্টিন লাসার্তে এই ঘটনায় জড়িত থাকায় তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে চলেছে চিলির ফুটবল ফেডারেশন। অভিযোগ সত্যি প্রমাণিত হলে, অভিযুক্তদের দেশে ফেরত পাঠাবে চিলি।

কয়েকদিন আগেই বলিভিয়ার বিরুদ্ধে ম্যাচ জেতার পর চিলির টিম হোটেলে বাইরে থেকে এক হেয়ারড্রেসার নিয়ে আনেন ভিদাল আর মেডেল। কোভিড বিধি লঙ্ঘন করায় তাদের বড়সড় আর্থিক জরিমানাও করে কনমেবল।

আরও পড়ুন: Copa America 2021: মেসির ব্রাজিলিয়ান ভক্তের বিরাট ট্যাটু