বোল্টের টুইটে প্রতিক্রিয়া বিরাট, এবিডির

চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রথম ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মুখোমুখি হবে আরসিবি (RCB)। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে বসে যে ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন খোদ উসেইন বোল্ট (Usain Bolt)!

  • TV9 Bangla
  • Published On - 15:36 PM, 8 Apr 2021
বোল্টের টুইটে প্রতিক্রিয়া বিরাট, এবিডির
সৌজন্যে - উসেইন বোল্ট টুইটার

চেন্নাই: বোল্টের (Usain Bolt) উত্তর দিলেন বিরাট (Virat Kohli)। কিংবদন্তি স্প্রিন্টার উসেইন বোল্টের আরসিবি (RCB) প্রীতি আর অজানা নয়। ক্রিস গেইলের খেলার সময় থেকেই বেঙ্গালুরুর টিমে আচ্ছন্ন প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন। আইপিএল শুরুর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি পরে বিরাটদের শুভেচ্ছা জানান ৮ বারের অলিম্পিক সোনাজয়ী জামাইকান স্প্রিডস্টার উসেইন বোল্ট।

 

 

বিশ্বের দ্রুততম মানব কোহলিদের উদ্দেশ্য করে টুইটে লিখেছিলেন, ‘চ্যালেঞ্জার্স, তোমাদের শুধু এটা জানাতে চাই, আমি এখনও বিশ্বের দ্রুততম বিড়াল।’ উত্তরে ক্যাপ্টেন কোহলি বলেন, ‘কোনও সন্দেহ নেই, সেই জন্যই তোমাকে আমাদের দলে নিয়েছি।’ থেমে থাকেননি এবি ডে’ভিলিয়ার্সও (AB de Villiers

)। তিনি লেখেন, ‘আমরা জানি, যখন অতিরিক্ত রানের দরকার পড়বে, কাকে ডাকতে হবে।’

 

বিরাট-এবিডিদের দলের পক্ষ থেকে বোল্টকে এ দেশে আসার আমন্ত্রণ জানানো হয়। আরসিবি টুইটে জানায়, ‘লেজেন্ড, লালেই তোমাকে মানাচ্ছে। ভারতে আসার বিমান ধরো। আমরা তোমার জন্য অপেক্ষা করছি।’ কাল থেকেই শুরু আইপিএল। চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রথম ম্যাচেই মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে আরসিবি। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে বসে যে ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন খোদ উসেইন বোল্ট!