অ্যামাজনের ‘গ্র্যান্ড গেমিং ডে সেল’: গেমিং ল্যাপটপ-ডেস্কটপ-হেডসেট- সহ একগুচ্ছ প্রোডাক্টে প্রায় ৫০ শতাংশ ছাড়

লেনোভো, এসার, লজিটেক, আসুস, এলজি, এইচপি, সোনি, ডেল, Corsair, Cosmic byte এবং জেবিএল- এর গেমিং প্রোডাক্টে রয়েছে আকর্ষণীয় ছাড়।

অ্যামাজনের 'গ্র্যান্ড গেমিং ডে সেল': গেমিং ল্যাপটপ-ডেস্কটপ-হেডসেট- সহ একগুচ্ছ প্রোডাক্টে প্রায় ৫০ শতাংশ ছাড়
আগামী ২৫ মার্চ পর্যন্ত চলবে অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডে সেল।

অ্যামাজন ইন্ডিয়া সদ্যই ‘গ্র্যান্ড গেমিং ডে সেল’- এর নিউ এডিশনের ঘোষণা করেছে। গেমিং ল্যাপটপ, ডেস্কটপ এবং মনিটর, হেডফোন, গেমিং কনসোল ও আরও অনেককিছুর উপরেই ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে এই ই-কমার্স শপিং জায়ান্ট। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আগামী ২৫ মার্চ পর্যন্ত চলবে অ্যামাজন গ্র্যান্ড গেমিং ডে সেল।

লেনোভো, এসার, লজিটেক, আসুস, এলজি, এইচপি, সোনি, ডেল, Corsair, Cosmic byte এবং জেবিএল- এর গেমিং প্রোডাক্টে রয়েছে আকর্ষণীয় ছাড়। একনজরে দেখে নেওয়া যাক অ্যামাজনের গ্র্যান্ড গেমিং ডে সেল- এ কোন ব্র্যান্ডের গেমিং প্রোডাক্টে রয়েছে কত ছাড়।

গেমিং ল্যাপটপ 

১। এইচপি প্যাভিলিয়ন- এর একটি গেমিং ল্যাপটপ পাওয়া যাচ্ছে ৫৭,৯৯০ টাকায়।

২। আসুসের TUF FX505DT গেমিং ল্যাপটপের দাম অ্যামাজনের সেলে ৫৯,৯৯০ টাকা। এই গেমিং ল্যাপটপে রয়েছে AMD Ryzen 7 প্রসেসর এবং NVIDIA GeForce GTX 1650 গ্রাফিক্স কার্ড।

৩। এছাড়াও রয়েছে MSI Bravo Ryzen ল্যাপটপ। এই ল্যাপটপের দাম ৮২,৯৯০ টাকা। এই ল্যাপটপে রয়েছে AMD Ryzen প্রসেসর এবং Radeon RX গ্রাফিক্স কার্ড।

গেমিং ডেস্কটপ

লেনোভো- র IdeaCentre G5 গেমিং ডেস্কটপ এবং Asus ROG Strix- এর দাম যথাক্রমে ৬২,৯৯০ টাকা এবং ৬৭,৯৯০ টাকা। এছাড়াও রয়েছে স্যামসাংয়ের Odyssey কার্ভড গেমিং মনিটর। এর দাম ২২,৮০২ টাকা। এলজি- র Ultragear ৩২ ইঞ্চি 2K গেমিং মনিটরের দাম ২৩,৪৪৯ টাকা। এই ডেস্কটপে রয়েছে AMD Radeon FreeSync এবং 144Hz রিফ্রেশ রেট।

অন্যান্য গেমিং অ্যাকসেসরিজ

EPOS Sennheiser GSP 300 হেডসেটের দাম ৬৫৮৯ টাকা। এই হেডসেটে রয়েছে noise-cancelling mic। অ্যামাজনের এই সেলে Logitech G 331 গেমিং হেডসেটের দাম ৩৯৯৫ টাকা। ছাড়ের আওতায় রয়েছে গেমিং টিভিও। LG (৪৩ ইঞ্চি) 4K UHD স্মার্ট এলইডি টিভির দাম ৩৩,৯৯৯ টাকা। TCL ৪৩ ইঞ্চি ফুল এইচডি এলইডি অ্যানড্রয়েড স্মার্ট টিভির দাম ২২,৪৪৯ টাকা।

Click on your DTH Provider to Add TV9 Bangla