Hyundai Grand i10 Nios: দামে বেশ সস্তা, মারুতির গাড়িকে পিছনে ফেলবে Hyundai-র এই গাড়ি

Hyundai Car: মারুতির পরে দেশের দ্বিতীয় বৃহত্তম গাড়ি নির্মাতা Hyundai Motor সম্প্রতি তার সাশ্রয়ী মূল্যের হ্যাচব্যাক গাড়ি Grand i10-এর একটি আপডেট সংস্করণ লঞ্চ করেছে। বর্তমানে এই গাড়ির ফিচার ও ডিজাইনে অনেক বড় পরিবর্তন আনা হয়েছে।

Hyundai Grand i10 Nios: দামে বেশ সস্তা, মারুতির গাড়িকে পিছনে ফেলবে Hyundai-র এই গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 12:23 PM

Hyundai Motor: মারুতির পরে দেশের দ্বিতীয় বৃহত্তম গাড়ি নির্মাতা Hyundai Motor সম্প্রতি তার সাশ্রয়ী মূল্যের হ্যাচব্যাক গাড়ি Grand i10-এর একটি আপডেট সংস্করণ লঞ্চ করেছে। বর্তমানে এই গাড়ির ফিচার ও ডিজাইনে অনেক বড় পরিবর্তন আনা হয়েছে। যারা মারুতির সুইফট (Maruti Swift) এবং ওয়াগনআর (Maruti WagonR) কিনতে চান না তারা এই গাড়িটি কিনতে পারেন। কম বাজেটের এটি একটি দুর্দান্ত গাড়ি।

Hyundai Grand i10 Nios-এর দাম:

Hyundai Grand i10 Nios হল একটি 5 সিটার হ্যাচব্যাক যার দাম এক্স-শোরুমে 5.68 লক্ষ টাকা থেকে 8.55 লক্ষ টাকা। এটি 12টি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এতে 2টি ইঞ্জিন অপশন পাওয়া যায়, যা BS6। এছাড়াও, গাড়িটিতে ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ারবক্সের অপশনে রয়েছে।

Hyundai Grand i10 Nios-এর স্পেসিফিকেশন:

Grand i10 Nios-এর অন্যান্য মূল স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে ভাল গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং বুট স্পেস। Grand i10 Nios 8 কালার অপশনে কেনা যাবে। গাড়িটি 4টি মডেল কেনা যাবে। যেমন ইরা, ম্যাগনা, স্পোর্টজ এবং আস্তা। ম্যাগনা এবং স্পোর্টজেও একটি সিএনজি অপশন রয়েছে। এর রঙ সম্পর্কে বললে, এতে পোলার হোয়াইট, টাইটান গ্রে, টাইফুন সিলভার, স্পার্ক গ্রিন, টিল ব্লু এবং ফেয়ারি রেড রয়েছে।

নতুন i10 আগের মতো একই 1.2-লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 83PS শক্তি এবং 114 Nm পিক টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটিতে একটি 5 স্পিড ম্যানুয়াল বা 5 স্পিড AMT রয়েছে। Hyundaiও একই ইঞ্জিন সহ একটি CNG বিকল্প অফার করে। যা 69PS এবং 95.2Nm এর কম আউটপুট উৎপন্ন করে। এটি শুধুমাত্র 5 স্পিড-এর ম্যানুয়াল ট্রান্সমিশনে পাওয়া যায়।

গাড়ির ফিচার সম্পর্কে বললে, ফেসলিফ্ট গ্র্যান্ড i10 Nios-এ অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ একটি 8-ইঞ্চি ইনফোটেইনমেন্ট ডিসপ্লে রয়েছে। এছাড়াও এটিতে একটি ওয়্যারলেস ফোন চার্জার, পিছনের ভেন্ট সহ অটো এসি, ক্রুজ কন্ট্রোল, অটো হেডলাইট এবং পুশ-স্টার্ট বাটন পাবেন। নিরাপত্তার জন্য গাড়িটিতে EBD, ABS, হিল অ্যাসিস্ট, ইলেকট্রনিক স্ট্যাবিলিটি কন্ট্রোল, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম (TPMS) এবং ISOFIX অ্যাঙ্কর সহ 4 বা 6টি এয়ারব্যাগ এর মত ফিচার রয়েছে। গাড়িটি ভারতের বাজারে সুইফট এবং ওয়াগনআর-এর মতো গাড়ির সঙ্গে পাল্লা দেয়।