ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, ফোন-ল্যাপটপ-স্মার্টটিভিতে রয়েছে আকর্ষণীয় ছাড়

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে Acer Aspire 7- এই গেমিং ল্যাপটপটি পাওয়া যাচ্ছে ৪৯,৯৯০ টাকায়। এর আসল দাম ৮৪,৯৯৯ টাকা।

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল, ফোন-ল্যাপটপ-স্মার্টটিভিতে রয়েছে আকর্ষণীয় ছাড়
স্মার্টফোনের পাশাপাশি ল্যাপটপ এবং স্মার্ট টিভিতেও রয়েছে আকর্ষণীয় ছাড়।
Follow Us:
| Updated on: May 03, 2021 | 2:04 PM

শুরু হয়েছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল। ২ মে রবিবার থেকে চালু হয়েছে এই সেল। চলবে আগামী ৭ মে পর্যন্ত। বিভিন্ন স্মার্টফোন এবং ইলেকট্রনিক্স গ্যাজেটের উপর দুরন্ত অফার দিচ্ছে ফ্লিপকার্ট। বেশ কিছু চড়া দামের ফোন পাওয়া যাচ্ছে অনেকটাই কম দামে। একনজরে দেখে নেওয়া যাক সেই তালিকা।

১। গুগল পিক্সেল ৪এ এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা তবে ফ্লিপকার্টের অফারে পাওয়া যাচ্ছে ২৬,৯৯৯ টাকায়। যদি কোনও ক্রেতা এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের বদলে নতুন ফোন কিনতে চান, তাহলে তিনি ১৫,৩০০ টাকা পর্যিন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন।

২। স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনটি চলতি বছর ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনের আসল দাম ২৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়। এই ফোনের ক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারের সুযোগ থাকছে। ১৫,৩০০ টাকা পর্যন্তই ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে ফোন কিনলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

৩।  ভিভো ভি২০ এসই ফোনের আসল দাম ২৪,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্টের এই অফারে পাওয়া যাচ্ছে ১৯,৯৯০ টাকায়। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১৭,৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন ক্রেতারা।

৪। পোকো এক্স৩ মডেলেও রয়েছে ছাড়। এই ফোনের আসল দাম ১৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১৪,৪৯৯ টাকায়। এছাড়া এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৩,৭০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে। এর পাশাপাশি ক্রেতারা যদি এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ফোন কেনেন, সেক্ষেত্রে আরও অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন তাঁরা।

৫।  যাঁরা ১০ হাজার টাকার কমে ফোন কিনতে চান, তাঁদের জন্যও সুযোগ রেখেছেন ফ্লিপকার্ট। মোটো জি১০ পাওয়ার ফোনের আসল দাম ১২,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে এই ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৮৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ৮৩৫০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাওয়ার সুযোগ থাকছে।

আরও পড়ুন- ‘এয়ার কুলার’ কেনার আগে এই ১০ জিনিস মাথায় রাখুন

এর পাশাপাশি ল্যাপটপ এবং স্মার্ট টিভিতেও রয়েছে আকর্ষণীয় ছাড়। ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে Acer Aspire 7- এই গেমিং ল্যাপটপটি পাওয়া যাচ্ছে ৪৯,৯৯০ টাকায়। এর আসল দাম ৮৪,৯৯৯ টাকা। অন্যদিকে, সোনি ব্রাভিয়া ৪৩ ইঞ্চি 4K স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ৩৯,৯৯৯ টাকায়। এর আসল দাম ৬৬,৯০০ টাকা। এই স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে এক্সচেঞ্জ অফারের সুযোগ পাবেন ক্রেতারা। সেক্ষেত্রে ১১ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্টের ব্যবস্থা রয়েছে। এছাড়া এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা এর সঙ্গে আরও ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন।