BGMI Free Rewards: বিজিএমআই ব্ল্যাকপিঙ্ক আউটফিট-সহ অন্যান্য পুরস্কার পাবেন কীভাবে?

Krafton গত সপ্তাহে তার জনপ্রিয় গেম BGMI এর জন্য একটি মেগা ইভেন্ট করেছে। ইভেন্ট চলাকালীন, জনপ্রিয় কে-পপ গ্রুপ ব্ল্যাকপিঙ্ক তাদের সর্বশেষ ট্র্যাক 'লাভসিক' প্রকাশ করেছে।

BGMI Free Rewards: বিজিএমআই ব্ল্যাকপিঙ্ক আউটফিট-সহ অন্যান্য পুরস্কার পাবেন কীভাবে?
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 1:43 AM

Krafton গত সপ্তাহে তার জনপ্রিয় গেম BGMI এর জন্য একটি মেগা ইভেন্ট করেছে। ইভেন্ট চলাকালীন, জনপ্রিয় কে-পপ গ্রুপ ব্ল্যাকপিঙ্ক তাদের সর্বশেষ ট্র্যাক ‘লাভসিক’ প্রকাশ করেছে। অনুষ্ঠানটি উদযাপনের জন্য, বিজিএমআই ভক্তদের জন্য বিভিন্ন নতুন পোশাক এবং স্কিন অফার করছে। এই পুরষ্কারগুলি গেমের মধ্যে একচেটিয়া ইভেন্টের মাধ্যমে অর্জন করা যেতে পারে।

ক্রাফটন তাদের জন্য 30 জুলাই এবং 31 জুলাই ব্ল্যাকপিঙ্ক কনসার্টের জন্য কিছু পুনরায় রান পরিচালনা করছে। ইন-গেম ইভেন্টটি ভক্তদের তাদের হাত পেতে স্থায়ী ব্ল্যাকপিঙ্ক পোশাক অফার করে। খেলোয়াড়রা রোজ’, জিসু, লিসা এবং জেনির বৈশিষ্ট্যযুক্ত ভার্চুয়াল কনসার্টের পোশাক থেকে প্রতিদিনের মিশন শেষ করে দুটি বিনামূল্যের পোশাক পেতে পারে।

বিজিএমআই-এ সীমিত সময়ের পুরস্কার কীভাবে সংগ্রহ করবেন

বিনামূল্যের পোশাক সংগ্রহ করতে, ‘ইভেন্ট’ বিভাগের অধীনে ‘অ্যাক্টিভিটি ইভেন্ট’ পৃষ্ঠায় যান। এখানে, খেলোয়াড়রা প্রতিদিনের মিশনগুলি খুঁজে পেতে পারে যা সম্পূর্ণ করা যেতে পারে যেমন:

– ব্ল্যাকপিঙ্কের জন্য 1 বার চিয়ার করুন

– ক্লাসিক মোডে একটা ম্যাচ সম্পূর্ণ করতে হবে

– দৈনিক লগইন

একবার প্রতিটি মিশন সম্পূর্ণ হয়ে গেলে, খেলোয়াড়দের ‘পিঙ্ক ক্রিস্টাল’ দিয়ে পুরস্কৃত করা হবে যা বিভিন্ন পুরষ্কার ভাঙাতে ব্যবহার করা যেতে পারে। ক্রিস্টাল পুরস্কার সিস্টেম দেখুন:

–3 ক্রিস্টাল – 100 AG -6 ক্রিস্টাল – পপুলারিটি আইটেম -12 ক্রিস্টাল – লাভসিক গার্লস অপশন প্যাক -18 ক্রিস্টাল – পপুলারিটি আইটেম -24 ক্রিস্টাল – লাভসিক গার্লস অপশন প্যাক

লাভসিক গার্লস অপশন প্যাক ক্রাফটনের বিজিএমআই-এ 4টি ভিন্ন ব্ল্যাকপিঙ্ক পোশাক সরবরাহ করে। খেলোয়াড়রা তাদের যে কোনো একটি বেছে নিতে পারেন যা তাদের তালিকায় পাঠানো হবে। যেহেতু দুটি অপশন প্যাক রয়েছে, খেলোয়াড়রা কোনো টাকা খরচ না করেই 2টি পোশাক দাবি করতে পারে। এই পোশাকগুলি পাওয়ার আরেকটি উপায় হল চিয়ারিং ইভেন্টে জনপ্রিয়তা প্রদানের জন্য UC খরচ করা।

সংস্করণ 2.1 আপডেটে অন্যান্য সংযোজন

ব্ল্যাকপিঙ্ক বিশেষ ইভেন্ট ছাড়াও, ক্র্যাফটন একটি নতুন থিমযুক্ত গেম মোড প্রবর্তন করেছে, প্রাচীন সিক্রেট: আরাইজ খেলোয়াড়দের জন্য উপলব্ধ। সম্রাটের মন্দিরে প্রবেশের জন্য একটি নতুন কুইকস্যান্ড পথও রয়েছে। খেলোয়াড়রা স্যান্ড জায়ান্টকে সরাতে পারে এবং ফারাওয়ের লুণ্ঠন প্রকাশ করতে প্রাচীন গোপনীয়তায় যেতে পারে। BGMI-এর সংস্করণ 2.1 আপডেট এছাড়াও সাইকেল 3 সিজন 7 নিয়ে এসেছে, একটি নতুন সেট কিংবদন্তি আইটেম, একটি নতুন সিজন বোনাস পয়েন্টস কার্ড এবং একটি রেটিং সুরক্ষা কার্ড।