বিরাট ঘোষণা, ‘ভুল মূল্যে’ প্রি-অর্ডার করা খেলোয়াড়দের ফিফা 23 অফার করবে এপিক গেমস

গত জুলাই মাসে ভুল দামে এপিক গেমস স্টোরের তরফে FIFA 23 গেমটি মাত্র 5 টাকায় প্রি-অর্ডারের জন্য উপলব্ধ করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে এই ভুল দাম তুলে নেওয়া হলেও যাঁরা ওই দামেই বুক করেছিলেন তাঁদের এই গেমটি খেলতে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

বিরাট ঘোষণা, 'ভুল মূল্যে' প্রি-অর্ডার করা খেলোয়াড়দের ফিফা 23 অফার করবে এপিক গেমস
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 17, 2022 | 12:45 PM

ফিফা 23 গেমটি মাত্র 5 টাকায় প্রিড-অর্ডারের অপশন দেওয়া হচ্ছিল প্লেয়ারদের। এপিক গেমস স্টোরের সেই অফারের ভিত্তিতেই প্লেয়াররা এই গেমটি খেলতে পারবেন। এই 5 টাকায় গেমটি প্রি-অর্ডার করার অপশনটি ভুল ভাবে কোম্পানির তরফ থেকে লিস্টিং করা হয়েছিল। কিন্তু সেই ভুল পরবর্তীতে এপিক গেমস সংশোধন করে নিলেও প্লেয়ারদের সেই দামেই গেমটি উপলব্ধ করা হয়েছে, তার থেকে এক টাকাও বেশি চাওয়া হয়নি প্লেয়ারদের কাছে।

অনলাইন এই গেম স্টোর নিয়মিতভাবেই সদস্যদের জন্য বিনামূল্যে জনপ্রিয় গেম অফার করার জন্য পরিচিত। আসন্ন ফুটবল গেম ফিফা 23-এর মূল্যও ভুল ভাবে তালিকাভুক্ত করেছিল সংস্থাটি। গত 21 জুলাই প্রি-অর্ডারের জন্য গেমটি উপলব্ধ করা হয়েছিল।

তালিকায় ত্রুটিপূর্ণ ভাবে গেমের চূড়ান্ত সংস্করণটির মূল্য 4,799 টাকার পরিবর্তে 4.8 টাকা হিসেবে প্রদর্শন করা হয়েছিল। পরবর্তীতে দেখা যায় গ্রাফিকাল ত্রুটির চেয়েও বেশি ছিল এবং খেলোয়াড়রা 4.8 টাকার লেনদেনের মাধ্যমে বুকিং করতে সক্ষম হলেও পরবর্তীতে তা সরিয়ে নেওয়া হয়।

এপিক গেমসের ভারতীয় ব্যবহারকারীদের জন্য তালিকার ত্রুটিটি প্রায় 30 মিনিটের জন্য লাইভ ছিল। সারাদেশের ফিফা ভক্তরা যাঁরা মধ্যরাত পর্যন্ত জেগেছিলেন, তাঁরাই সর্বপ্রথম এই ত্রুটি চাক্ষুষ করেছিলেন। অনেকে আবার প্রি-অর্ডারও করে ফেলেছিলেন।

কিছু প্লেয়ার আবার গেমটি খেলার জন্য সময়মতো বিনামূল্যে এপিক গেমসে সেকেন্ডারি অ্যাকাউন্ট তৈরি করেন। অনেকে আবার 21 জুলাই প্রি-অর্ডার মিস করার ফলে পরবর্তীতে ফিফা আনঅফিসিয়ালি সেই অ্যাকাউন্টগুলি বিক্রি করে।

আগামী 27 সেপ্টেম্বর রিলিজ করবে ফিফা 23। যে সমস্ত খেলোয়াড়রা গেমটি প্রি-বুক করেছেন তাঁরা এই দিন থেকে গেমটি ডাউনলোড করতে সক্ষম হবেন। এদিকে, অন্যান্য খেলোয়াড়রা হয় রিলিজের তারিখের আগে গেমটি প্রি-বুক করতে পারেন অথবা এটিকে স্ট্যান্ডার্ড সংস্করণের জন্য 3,499 টাকায় বা আল্টিমেট সংস্করণের জন্য 4,799 টাকায় কিনতে পারেন যা কিছু অতিরিক্ত ইন-গেম সুবিধার সঙ্গে আসে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla